বগুড়ায় আরো ২ ব্যক্তি করোনায় আক্রান্ত

বগুড়া হাসপাতালের ল্যাবে করোনাভাইরানের নমুনা  পরীক্ষায় আরো দুইজনের শরীরে কোভিড -১৯ পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে বগুড়ায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪ জনে।

গতকাল ২৩এপ্রিল (বৃহস্পতিবার) রাত ৯টায় বগুড়ার ডিপুটি সিভিল সার্জন মোস্তাফিজার রহমান তুহিন বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়ার  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবে করোনা ভাইরাস পরীক্ষার শেষ খবরে আরো দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়ে তিনি অবগত হয়েছেন।

ডা. তুহিন জানান , আক্রান্তদের মধ্য একজনের বাড়ি বগুড়া জেলার শিবগঞ্জে, তিনি একজন নারী  এবং অন্য একজনের বাড়ি গাবতলীতে। তাদের দুজনেরই বয়স ২৫-২৬ বছরের মতো।

তিনি বলেন, ‘গতকাল বৃহস্পতিবার বগুড়ার  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবে করোনা ভাইরাস পরীক্ষার জন্য মোট ৫১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্য ৪৯ জনের রিপোর্ট নেগেটিভ এলেও উল্লেখিত দুইজনের রির্পোট পজেটিভ আসে । আক্রান্তরা এখন তাদের নিজ নিজ বাড়ীতে থেকেই চিকিৎসা নিচ্ছেন।’

এ বিষয়ে আরো জানা যায়, কোভিড-১৯ আক্রান্তদের বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি ইতিমধ্যেই সরকারী বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহনের আওতায় লকডাউন করা হয়েছে।

 

সুত্রঃ কালের কণ্ঠ