শনিবার , ১৯ অক্টোবর ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফ্লোরেন্স পিউ’র কাটআউট নিয়েই চলচ্চিত্র উৎসবে গারফিল্ড

Paris
অক্টোবর ১৯, ২০২৪ ১০:৪৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

গত মাসেই টরন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তির পর প্রশংসিত হয়েছে ‘উই লিভ ইন টাইম’ সিনেমাটি। আইরিশ পরিচালক জন ক্রলির এ সিনেমায় জুটি হয়েছেন অ্যান্ড্রু গারফিল্ড ও ফ্লোরেন্স পিউ। সমালোচকদের মন জয় করেছে সিনেমাটি। এবার লন্ডন চলচ্চিত্র উৎসবে দর্শকা মাতাচ্ছে এটি।

৯ অক্টোবর থেকে চলছে বিএফআই লন্ডন চলচ্চিত্র উৎসবের ৬৮তম আসর। বৃহস্পতিবার উৎসবে প্রিমিয়ার হয়েছিল ‘উই লিভ ইন টাইম’ ছবির। হাজির হন ছবির অভিনেতা অ্যান্ড্রু গারফিল্ড। তবে সঙ্গে করে নিয়ে আসেন সহশিল্পী ফ্লোরেন্স পিউ’র কাটআউট ছবি! গারফিল্ডের এমন কাণ্ড মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, ফ্লোরেন্স বর্তমানে শুটিংয়ে রয়েছেন নিউজিল্যান্ডে। সে কারণে উৎসবে আসতে পারেননি। আর তাই সহশিল্পীর কাটআউট দিয়েই প্রিমিয়ার পর্ব সেরেছেন গারফিল্ড। লাল গালিচায় হাঁটা থেকে শুরু করে ফটোসেশন, সবই করেছেন ফ্লোরেন্সের কাটআউট নিয়ে।

সিনেমাটি ঘিরে ইতোমধ্যেই দর্শক আগ্রহ তৈরি হয়েছে। এর আগে গত মাসে টরন্টো উৎসবের সময় নির্মাতা জন ক্রলিকে প্রশংসায় ভাসিয়েছিলেন ছবির অভিনেত্রী ফ্লোরেন্স পিউ। তিনি বলেন, ‘ছবির চিত্রনাট্যটা দুর্দান্ত একই সঙ্গে ঝুঁকিপূর্ণও। আপনি যদি নিরাপদবোধ না করেন তবে এ ধরনের চিত্রনাট্যে কাজ করতে পারবেন না। পরিচালক আমাদের জন্য সেটা করেছিলেন।

রোম্যান্টিক-ড্রামা ‘উই লিভ ইন টাইম’ নির্মাণ করেছেন জন ক্রাউলি। আগামী বছরের ১ জানুয়ারি এটি মুক্তি পাবে।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন