অ্যান্ড্রয়েড ফোন কিনে না দেয়ায় রাণীনগরে এক কিশোরের আত্মহত্যা

রাণীনগর প্রতিনিধি:
অ্যান্ড্রয়েড ফোন কিনে না দেয়ায় বাবার ওপর অভিমান করে নওগাঁর রাণীনগরে কীটনাশক পানে আতিকুর রহমান (১৪) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। শনিবার বিকেলে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত আতিকুর রহমান উপজেলার ডাকাহার নলপুকুর গ্রামের ভ্যানচালক আজিজার রহমানের ছেলে।
নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, আতিকুর রহমান পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করেছে। পড়াশুনা বাদ দিয়ে কৃষিকাজ করে ভ্যানচালক বাবাকে সহযোগিতা করত সে।  দীর্ঘদিন থেকে বাবার কাছে একটি অ্যান্ড্রয়েড ফোন নেয়ার বায়না ধরে সে। কিন্তু ভ্যানচালক বাবার পক্ষে দামি অ্যান্ড্রয়েড ফোন কিনে দেয়া সম্ভব হচ্ছিল না। অভিমান করে অনেক সময় খাওয়া-দাওয়া করত না। শনিবার আবারও তার বাবাকে ফোনের কথা বললে বাবা সাফ জানিয়ে দেন কিনে দিতে পারবেন না। অভিমান করে আতিকুর রহমান আনুমানিক দুপুর দুই টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে জমিতে দেয়া কীটনাশক পান করে। তার মা বাড়িতে এসে বুঝতে পেরে ডাক চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে আতিকুর রহমানের অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে কাঁঠালতলী মোড়ে বিকেল আনুমানিক সাড়ে ৩টার দিকে মারা যায় সে।
এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় রাণীনগর  থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
স/অ