ফেসবুকে ক্যাটরিনাকে স্বাগতম

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পেতে উন্মুখ ছিলো তার ভক্তকুল। অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ হলো। শনিবার (১৬ জুলাই) ৩৩ বছরে পা রেখেছেন তিনি। জন্মদিনেই ফেসবুকে অভিষেক হলো তার। চমকপ্রদ তথ্য হলো, মাত্র ২০ ঘণ্টায় এই পেজে লাইক পড়েছে প্রায় ৪০ লাখ।

ক্যাটরিনার আসল আইডি সহজে চেনার জন্য তার নামের পাশে নীল বৃত্তে সাদা টিক চিহ্ন রয়েছে। ফেসবুকে ক্যাটের প্রথম পোস্ট ছিলো নিজের একটি ভিডিও। এতে সাগরমুখী অ্যাপার্টমেন্টে তাকে নগ্ন পায়ে ঘর থেকে বেরিয়ে সবুজে ঘেরা ব্যালকনিতে পায়চারি করতে দেখা যাচ্ছে। একটু নেচেছেনও তিনি। ১৬ ঘণ্টায় এটি দেখা হয়েছে ৬ লাখ ২৮ হাজার বার।

সাধারণ মানুষের মতো ক্যাটরিনাও ফেসবুকে যুক্ত হয়ে উচ্ছ্বসিত। যোগ দেওয়ার পর একটি সাদাকালো ও একটি রঙিন ছবি শেয়‍ার করেছেন তিনি। এর একটি কাভার ফটো ও অন্যটি প্রোফাইল পিকচার বানিয়েছেন তিনি।

২০০৩ সালে ‘বুম’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ক্যাটরিনা। ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’, ‘হামকো দিওয়ানা কার গ্যায়ে’, ‘নমস্তে লন্ডন’, ‘পার্টনার’, ‘রেস’, ‘আজব প্রেম কি গজব কাহানি’, ‘রাজনীতি’, ‘এক থা টাইগার’, ‘জব তাক হ্যায় জান’ এবং ‘ব্যাং ব্যাং’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। সবশেষ এ বছরের ফেব্রুয়ারিতে ‘ফিতুর’-এ দেখা গেছে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীকে। এতে তার বিপরীতে ছিলেন আদিত্য রয় কাপুর।

এখন ‘জাগ্গা জাসুস’ ছবির কাজ নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। এতে তার বিপরীতে আছেন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর। এ ছাড়া সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়ে ‘বার বার দেখো’ নামে একটি ছবির কাজও করছেন তিনি।