ফেসবুকের আইডি খুলে প্রতারণা, বাঘায় পুলিশের হাতে ধরা তিন

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর বাঘায় ভূয়া ফেসবুকের আইডি খুলে প্রতারণা ও মাদক বিক্রির অভিযোগে পৃথকভাবে ৬ জনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ৩টি মামলা দেওয়া হয়েছে। শনিবার তাদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।


জানা যায়, উপজেলার সুলতানপুর গ্রামের বাদশা আলমের ছেলে রুবেল হোসেন (২৫), আরমান আলী মেম্বরের ছেলে পল্লব হোসেন (২৫) ও মানিক আলীর ছেলে মনি হোসেন (২২) এলাকায় দীর্ঘদিন থেকে ফেসবুকের ভূয়া আইডি খুলে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। বাঘা থানার পুলিশ শুক্রবার গোপন সংবাদের ভিক্তিতে আটক করে।


আরও পড়ুন:  ছিনতেইয়ের দায়ে রাজশাহীতে গ্রেফতার দুই


এদিকে, উপজেলার খাঁনপুর পূর্বপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে আলামিন হোসেন (২২), সুলতানপুর দক্ষিণপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে পারভেজ হাসান পিয়াস (১৯) এবং লালপুর উপজেলার ইন্তাদুল হকের ছেলে বিপ্লব হোসেন ডলটনকে (২২) ২ কেজি গাঁজা এবং ১০০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, আটককৃতরা দীর্ঘদিন থেকে ভূয়া ফেসবুকের আইডি খুলে প্রতারণা ও মাদকের ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিক্তিতে তাদের আটক করা হয়।

স/আ