বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফের তালাইমারীতে আইল্যান্ডে উঠে ছিটকে পড়লো ট্রাক

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৬, ২০১৯ ১০:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ফের নিয়ন্ত্রণ হাড়িয়ে আইল্যান্ডে উঠে ছিটকে পড়েছে মালবাহী ট্রাক। নওগাঁ থেকে আসা ট্রাটিতে ছিলো নারিকেল। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে রাজশাহী নগরীর তালাইমারী এলাকায় এ দুর্ঘটনার কবলে পড়ে ট্রাকটি। তবে হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে পুলিশ।

স্থানয়ীরা সিল্কসিটিনিউজকে জানায়, তালামারীর চত্বরটির রাস্তা অনেক সরু। এছাড়া আশের দখলের কারণে। রাস্তা সরু মনে হয়। তাই চালকরা এক মাপে আসার পরে বুঝে উঠতে পাড়ে না। ফলে ঘটে দুর্ঘটনা।

স্থানীয়রা আরো বলে, কয়েকদিন আগে একটি বাস, তার কিছুদিন আগে একটি ট্রাক এখানে দুর্ঘটনার কবলে পড়ে। এছাড়া গত বছরের দিকে একটি মাইক্রো আইল্যান্ডে উঠে ছিলো। পরে পুলিশের র‌্যাকারের সাহায্যে তা উদ্ধার করা হয়।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান সিল্কসিটিনিউজকে বলেন, ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৫-৪৯৬৬) নওগাঁ থেকে নারিকেল নিয়ে রাজশাহীতে আসছিল। ট্রাকটি উল্টে যাওয়ার ঘটনায় কেউ আহত হয়নি।

তিনি বলেন, ট্রাকটি সড়কের এক পাশে পড়ে আছে। উদ্ধারের ব্যবস্থা করা হচ্ছে। এছাড়া ট্রাকটির সামনের অংশের কাঁচ ভেঙ্গে গেছে।

প্রসঙ্গত, গত ২১ আগস্ট সকাল পৌনে ১০ টার দিকে তালাইমারী মোড়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝের আইল্যান্ডে উঠে পড়েছে। এ ঘটনায় হয়েছেন ২ জন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে ।

স্থানীয় সুত্রে জানা যায়, রাজশাহী থেকে ছেড়ে চারঘাট-বাঘার দিকে যাচ্ছিলো। নিয়ন্ত্রণ হারানো বাসটির নাম্বার রাজশাহী চ- ০৮০০০৩।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর