ফেনসিডিল পাচার কালে রাজশাহীর কথিত সাংবাদিকসহ শিবগঞ্জে আটক-৪

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

ফেনসিডিল পাচারকালে রাজশাহীর দুইজন কথিত সাংবাদিকসহ চারজনকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ডিবি পুলিশ। রোববার ভোর ৬টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় মোটরসাইকেল যোগে ফেনসিডিল নিয়ে আসার সময় তাদের আটক করে ডিবি পুলিশের এস.আই মসিউর।

এ সময় তাদের মোটরসাইকেলে অভিনব কায়দায় রাখা ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন,  রাজশাহী মহানগরীর রাজপাড়ার তেরখাদিয়া বিলশিমলা মোড়ের মৃত জালাল উদ্দিনের ছেলে আব্দুল মমিন (৪৫) ও নগরীর বোয়ালিয়ার সপুরা এলাকার মোঃ নুফুর শেখের ছেলে মোঃ সুজন শেখ (৪০), তারা দুজনেই (উত্তরবঙ্গ প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয়ধারী)।

অপর দুইজন গোদাগাড়ী উপজেলার চাতাল ঘাটিয়া ডাইংপাড়া গ্রামের মোঃ খোরশেদ আলীর ছেলে মোঃ জয়নাল আবেদিন রনি (২২) ও একই গ্রামের নওশাদের ছেলে আবু সুফিয়ান স্বপন (২৫)।

এস,আই মসিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দুইটি মোটরসাইকেল যোগে ফেনসিডিলের একটি চালান শিবগঞ্জ থেকে রাজশাহী নগরীতে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় অবস্থান করি। তথ্য অনুযায়ী ভোর ৬টার দিকে, সামনে পেছনে (প্রেস) লেখা দুইটি মোটরসাইকেল থামানো হয়। ওই সময় আব্দুর মমিন ও সুজন শেখ নিজেদের উত্তরবঙ্গ প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দেন। পরে তাদের মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ট্যাংকির নিচে অভিনব কায়দায় রাখা ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, সাংবাদিক পরিচয়ে দীর্ঘদিন ধরে শিবগঞ্জ থেকে রাজশাহীতে ফেন্সিডিল পাচার করে আসছিল গ্রেফতারকারী।

এ বিষয়ে শিবগঞ্জ থানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলেও জানান এস.আই মসিউর রহমান।