শনিবার , ৪ জানুয়ারি ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব: রাণীনগরে ছাত্রলীগ নেতার বাড়িতে ভাংচুর, অগ্নি সংযোগ 

Paris
জানুয়ারি ৪, ২০২০ ৫:০২ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জের ধরে ইউনিয়ন ছাত্রলীগ নেতার বাড়িতে ভাংচুরসহ আগুন দিয়ে দুইটি মটরসাইকেল পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আমিরপুর গ্রামে। এ ঘটনায় শুক্রবার রাতে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে বড়গাছা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম অভিযোগ করে বলেন, গত ২৯ ডিসেম্বর গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটি সহ দ্বন্দ্ব হয়। এ ঘটনার রেস ধরে ১ জানুয়ারি সন্ধ্যায় গ্রামের দোকানে  সবুজ, এখলাছসহ কয়েকজনের সাথে আতিকুলের বাবা হেলাল উদ্দিনের সঙ্গে বিবাদ হয়। ওই রাতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষরা আতিকুলের বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে। পরের দিন বিষয়টি নিয়ে মিমাংসার কথা হলেও বৃহস্পতিবার রাতে আতিকুলের শয়ন ঘরের জানালা দিয়ে পেট্রল ছিটিয়ে আগুন ধরে দেয়। এতে ওই ঘরের মধ্যে থাকা একটি এ্যাপাচি আর টিআর (১৬০সিসি) ও একটি ডিসকভার (১২৫ সিসি) মটরসাইকেল, সাউন্ডবক্স, ফ্যান, আতব ধান, সার, কীটনাশক স্প্রে মেশিনসহ প্রায় চার লক্ষ টাকার মালামাল পুরে যায়। এ ঘটনায় শুক্রবার রাতে আতিকুল ইসলাম বাদী হয়ে সবুজসহ কয়েক জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আতিকুলের মা আঞ্জুয়ারা বিবি দাবি করে জানান, ওই গ্রামের চিহ্নিত জেএমবি সদস্যরা আমার ছেলেকে পুড়িয়ে মারতে আগুন ধরে দেয়। ভাগ্যক্রমে ছেলে ওই রাতে শয়ন ঘরে না থাকায় প্রাণে বেঁচে যায়।
এ ব্যাপারে অভিযুক্ত সবুজ মন্ডল বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জের ধরে গ্রামের জেমস ও লিপসন নামে দু’জনকে ছুড়িকাঘা করে আতিকুল। এ বিষয় নিয়ে পরের দিন মিমাংসার জন্য বৈঠকে বসার কথা ছিল। সকালে ঘুম থেকে উঠে শুনি আতিকুলের বাড়িতে কে বা কাহারা আগুন দিয়েছে।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় শুক্রবার রাতে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।
স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর