শুক্রবার , ২০ অক্টোবর ২০২৩ | ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফিলিস্তিনে হামলার প্রতিবাদে বাঘায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Paris
অক্টোবর ২০, ২০২৩ ৯:২৯ অপরাহ্ণ


বাঘা প্রতিনিধি :
ফিলিস্তিনির উপর ইসরাইলের হামলার প্রতিবাদে এবং আল আকসা মসজিদ রক্ষার দাবিতে রাজশাহীর বাঘায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) জুম্মার নামাজের পর বাঘা বঙ্গবন্ধু চত্বরে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করা হয়।

বাঘা উপজেলা শাখার ওলামা একরাম আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন বাঘা শাহী মসজিদের ইমাম মাওয়ানা আশরাফুল ইসলাম, বাঘা পৌর মসজিদের ইমাম মাওলানা মেহেদী হাসান মিনার, বাঘা বাসস্ট্যান্ড মসজিদের ইমাম আলিফুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সুরুজ্জামান সুরুজ, সমাজা সেবক আবদুর রহমান ইশা, বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজেম, ও মুসল্লিরা।

এ সময় বিক্ষোভকারীরা ইসরাইল বিরোধী ও ফিলিস্তিনের পক্ষে বিশ্ব মুসলিম এক হও, ইজরাইলদের রুখে দাও, বিশ্ব মুসলিম ঐক্য গড়, ফিলিস্তিনিদের মুক্ত করো, ইসরাইলের বিভিন্ন পণ্য বয়কট কর এ স্লোগান দেওয়া হয়।

আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, ইসরাইলের নির্যাতন প্রতিহত করতে হবে। প্রতিটি শান্তিকামী মানুষ ইসরাইলের বিরুদ্ধে এবং ফিলিন্তিনির পক্ষে এক হতে হবে। তাহলে পৃথিবীর সবচেয়ে তথাকথিক পরাশক্তিরা লেজ গুটিয়ে নিবে এবং তাদের খবরদারি বন্ধ করবে।

বিক্ষোভ মিছিলটি বাঘা বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু করে বাঘা শাহী মসজিদ চত্বরে এসে শেষ হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর