ফায়ারম্যান রাজু আহম্মেদের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক:
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের ফায়ারম্যান রাজু আহম্মেদ ইন্তেকাল করেছেন। (ইন্না…রাজিউন)। আজ বুধবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত মঙ্গলবার তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে রামেক হাপসাতালের ৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায়  সকাল সাড়ে ১০টার দিকে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ২২ বছর। মৃত্যুকালে তিনি পিতা-মাতা আত্মীয়স্বজনসহ অনেকগুনগ্রাহী রেখে গেছেন। তার প্রথম নামাজে জানাযা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে অনুষ্ঠিত হয়েছে।

এসময় নামাজের জানাযায় উপস্থিত ছিলেন, সদর দফতরের উপপরিচালক নুরুল ইসলাম, ফোরম্যান আখতারুজামান, সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম, ওয়ার হাউজ ইন্সপেক্টর শহীদুল ইসলাম, এনায়েত-উল-হক, এসও ওমর ফারুকসহ দফতরের কর্মকর্তা-কর্মচারী ও এলাকাবাসী।

প্রথম নামাজে জানাযা শেষে তার লাশ তার নিজের বাড়ি বাঘমারা উপজেলায় শিকদারি হামিরকুচ্চাতে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় নামাজে জানাযা শেষে তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এদিকে তার মৃত্যুতে সহকর্মীসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

 

স/আ