ফরিদপুরে চাচার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সিল্কসিটিনিউজ ডেস্ক: সূত্র: ফরিদপুরে চাচার বিরুদ্ধে ছয় বছরের ভাতিজিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার বিকেলে সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের চরবালুধুম ফৈজদ্দীন মাতুব্বরেরডাঙ্গি গ্রামে এ ঘটনাটি ঘটে।

ওই রাতে শিশুটির অবস্থা খারাপ হলে গতকাল মঙ্গলবার সকালে স্বজনরা তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করে। বর্তমানে সে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওই শিশুর স্কুল শিক্ষক ফুপু জানান, গত সোমবার বিকেলে খেলার কথা বলে ওই শিশুকে বাবু শেখ (১৬) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করে। বাবু শেখ সম্পর্কে ওই শিশুর চাচা হন। সে পাশের ঈশান গোপালপুর এলাকার একটি মাদ্রাসায় পড়ে।

এ ঘটনার পর স্থানীয়রা মীমাংসার কথা বলে মামলা না করার পরামর্শ দেন। আজ বুধবার বিকেলেও মামলা না করার হুমকি দেওয়া হয়েছে। তিনি বলেন, আমরা এ ঘটনার ন্যায় বিচার চাই। আজ বুধবার ওই শিশুর দিনমজুর বাবা বাদী হয়ে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

ফরিদপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) এখলাসুর রহমান জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক মো. রইছউদ্দিন জানান, ওই শিশুর পরিবারের পক্ষ থেকে আমাদের কাছে অভিযোগ করা হয়েছিল। আমরা খোঁজ নিয়ে অভিযোগের সত্যতা পেয়েছি। আজ বিকেলে শিশু ধর্ষণের অভিযোগে বাবু শেখকে আটক করা হয়েছে। তাকে কোতয়ালী থানায় সোপর্দ করা হবে বলে জানিয়েছেন তিনি।