সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘প্লে গার্ল’ ইমেজ প্রসঙ্গে স্পর্শিয়ার ক্ষোভ

Paris
সেপ্টেম্বর ১৬, ২০২৪ ১২:১১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

স্পষ্টভাষী হিসেবে পরিচিতি রয়েছে অর্চিতা স্পর্শিয়ার। ব্যক্তিগত কিংবা পেশাগত বিভিন্ন বিষয়ে অকপটে কথা বলেন এ অভিনেত্রী। এবার তিনি প্রশ্ন তুললেন সংস্কৃতি অঙ্গনের সেসব মানুষের কাছে, যারা সংস্কারের দাবিতে মাঠে নেমেছেন। স্পর্শিয়ার দাবি, পাওনা টাকা চাওয়ার কারণেও তিনি বহু কাজ হারিয়েছেন।

তিনি বলেন, ‘পাওনা টাকা চাওয়ায় যেই হাউস, পরিচালক, প্রযোজক, নির্বাহী প্রযোজকদের কাছে বয়কট বা অপছন্দের আর্টিস্ট হয়েছি; মেলামেশায় কমতি থাকায় বা ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তে এবং ভিক্টিম প্লে করে ফেক ইমেজ মেনটেইন না করায় যেভাবে আর্টিস্ট হিসেবে বঞ্চিত হয়েছি; যাঁরা প্রডাকশনের সংস্কারের দাবিতে নেমেছেন, এসব বিষয়ে তাদের বক্তব্য কী?’

এরপর স্পর্শিয়ার কথায় কিছুটা ক্ষোভের সুর পাওয়া গেল। যারা তাকে প্লে-গার্ল তকমা দিয়েছেন তাদেরকে উদ্দেশ্য করে এই অভিনেত্রী বলেন, “কৌতূহলী মন জানতে চায়, যারা (আমারই বন্ধুরূপী) পেছনে কথা বলে এবং আমার এক অদ্ভুত ‘প্লে গার্ল’ ইমেজ তৈরি করেছে, তারা আসলে কতটুকু আমাকে চেনে বা জানে?”

সবশেষ স্পর্শিয়া বলেন, শুধু আমিই আমাকে নিয়ে হাসতে ও কথা বলতে পারি। কারণ শুধু আমিই আমাকে নির্মাণ করেছি এবং জীবনের প্রতিটি স্পন্দনে নিজেকে বহন করে গেছি। অন্যরা যোগ দিতে পারেন, যদি আমি আপনাকে অনুমতি দিই।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন