শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন পূজা চেরি

Paris
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
সম্প্রতি একটি প্রসাধনী কোম্পানির অনুষ্ঠানে শুভেচ্ছাদূত হিসেবে যোগ দিয়েছিলেন ঢাকাই চিত্রনায়িকা পুজা চেরি। সেখানে তাকে কিছুটা সাহসী অবতারেই দেখা যায়। শুধু তাই নয়, হাই মেকআপে পূজার চেহারাতেও আসে বেশ পরিবর্তন। আর এতেই বাধে বিপত্তি।

সেই অনুষ্ঠান থেকে পূজার বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। সঙ্গে শুরু হয় পূজা চেরিকে নিয়ে নতুন চর্চা। মেকাপের কারণে পূজার চেহারায় পরিবর্তন আসায় নেটিজেনরা মনে করে বসেন, প্লাস্টিক সার্জারি করেছেন পূজা চেরি!

সামাজিক মাধ্যমজুড়ে এমন জল্পনা চাউর হলে তা নজরে আসে পূজার। এছাড়াও ফেসবুকে শেয়ার করা নায়িকার নিউ মেকাপের ছবি দেখে মন্তব্য ঘরেও একই দাবি করে বসেন নেটিজেনরা। অনেকে আফসোস করে লেখেন, প্লাস্টিক সার্জারির আগেই নাকি সুন্দর ছিল পূজা চেরি!

কিন্তু ঘটনা কী আদৌ তাই? সত্যিই কী প্লাস্টিক সার্জারি করিয়েছেন এই ঢাকাই নায়িকা? সম্প্রতি গণমাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন পূজা। জানান, বিষয়টি নিয়ে বেশ অবাক তিনি। কারণ, তিনি যা করেননি, অথচ তা নিয়েই আলোচনা!

বিষয়টি নিয়ে খানিকটা বিব্রতও নায়িকা। পূজা বললেন, ফেসবুকে মানুষের মন্তব্যে অনেক অবাক হয়েছি। আমি সার্জারি করিনি, জেনেবুঝে কেন আমি নিজের ক্ষতি করব। প্লাস্টিক সার্জারির ফলাফল ভালো নয়, আমি জানি। এ কাজ কোনো দিনই করতে চাই না আমি।

নায়িকার কথায়, ‘বয়সের পরিবর্তনে চেহারার পরিবর্তনের ছাপ মুখে পড়ে। তা ছাড়া মেকআপেও চেহারার পরিবর্তন হয়। ওইদিন অনুষ্ঠানে আমি কড়া মেকআপ করেছিলাম। ফলে ছবিতে আমার বয়সের পরিবর্তন লেগেছে। আর তাতেই এত সব কাহিনি।’

 

নায়িকা আরও বলেন, ‘আমি তো প্লাস্টিক সার্জারি করিনি। যদি প্লাস্টিক সার্জারি করতাম, গোপন রাখতে চাইতাম, মানুষ জেনে গেলে খারাপ লাগত।’

উল্লেখ্য, শিশুশিল্পী হয়ে শোবিজে ক্যারিয়ার শুরু করেন পূজা চেরি। অভিনয় দিয়ে একে একে কেটে যায় তার ছয়টি বছর। এরই মধ্যে দর্শকদের ডজনখানেক সিনেমা উপহার দিয়েছেন ।

‘পোড়ামান-২’ সিনেমা দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজা চেরির। তবে তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এরপর ‘দহন’, ‘প্রেম আমার-২’, ‘গলুই’, ‘শান’ সিনেমাগুলোতে বড় পর্দায় দেখা গেছে তাকে।

 

সর্বশেষ - বিনোদন