প্রেম করার জন্য সময় নেই শ্রদ্ধা কাপুরের!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সর্বশেষ ছবি ‘স্ত্রী’র সাফল্যের পর পরবর্তী প্রজেক্ট ‘বাতি গুল মেতের চালু’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

তার ব্যস্ততার পরিমাণ এত বেশি যে, সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, প্রেম করার মতো সময় তার হাতে নেই। কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এক প্রশ্নের জবাবে শ্রদ্ধা বলেন, ‘কাউকে পছন্দ করলে তাকে সময় দিতে হয়।

এটা একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য খুবই জরুরি। কিন্তু সেই সময়টুকু আমার নেই। তাই এ মুহূর্তে আমার জীবনে বিশেষ কেউ নেই।’ কখনও আসবে কিনা, এমন প্রশ্নের জবাবে

এ অভিনেত্রী বলেন, ‘কাজের ব্যস্ততার কারণে আপাতত সে সম্ভাবনাও নেই। তবে ভবিষ্যতের কথা বলতে পারি না।’ ‘হায়দার’ ছবির পর আবারও শহীদ কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন শ্রদ্ধা।

‘বাতি গুল মেতের চালু’ ছবিতে তার চরিত্রের নাম ললিতা নটিয়াল। নিজের চরিত্র প্রসঙ্গে শ্রদ্ধা বলেন, ‘এ ছবিতে আমি এক স্বাধীনচেতা মেয়ের চরিত্রে অভিনয় করছি। মেয়েটি মানসিকভাবে খুবই আত্মবিশ্বাসী। নিজের সিদ্ধান্ত নিজেই নেয়।

ঠিক তার মতোই এমন কাউকে খুঁজছে জীবনসঙ্গী হিসেবে।’ এ ছাড়া শ্রদ্ধা এ ছবির পর ‘বাহুবলী’খ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রবাসের সঙ্গে জুটি বেঁধে ‘সাহো’ ছবিতে অভিনয় করবেন।