প্রেমিক যুগোলকে পিটিয়ে থানায় সোপর্দ, বিয়ে না করায় ধর্ষণ মামলা

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় অবৈধ মেলা-মেশার কারণে প্রেমিক-যুগোলকে পিটিয়ে থানায় সোপর্দ করেছে গ্রামবাসী।পরে প্রেমিকাকে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিক জালাল উদ্দিন ওরফে জনির বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন প্রেমিকা। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে উপজেলার জোতকাদিরপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

মামলা সূত্রে জানা গেছে, নওগাঁ সদর থানা এলাকার চকদেবপাড়া গ্রামের মছিম উদ্দিনের ছেলে জালাল উদ্দিন জনি (৩৫) গত কয়েক বছর ধরে বাঘার একটি ব্যবসা প্রতিষ্ঠানে চাকরি করে আসছে। সেই সুবাদে উপজেলার জোতকাদিরপুর গ্রামের এক গৃহবধুর সাথে তার পরিচয় এবং বন্ধুত্ব গড়ে উঠে। এরপর থেকে জালাল উদ্দিন জনি প্রায় ঐ গৃহবধুর বাড়িতে যাতায়াত করে আসছে।

সর্বশেষ শনিবার রাত ৯ টার সময় গৃহবধুর স্বামী বাড়িতে না থাকার সুবাদে জালাল উদ্দিন জনি তার প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে অনৈতিক সম্পর্কে মিলিত হয়। এ সময় গ্রামবাসীরা তাদের হাতে-নাতে ধরে ফেলে এবং উভয়কে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করে।

পরে জনি তার প্রেমিকাকে বিয়ে করতে রাজি না হওয়ায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করে ভুক্তভুগী প্রেমিকা।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে অভিযুক্ত জনিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গৃহবধূকে পরীক্ষা-নিরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে ।

এএইচ/এস