প্রেমিকাকে ভিডিও কল করে আত্মহত্যা প্রেমিকের!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অন্য সম্পর্কে জড়িয়ে গিয়েছিল প্রেমিকা। তাঁকে ছাড়া যে সে বাঁচবে না, প্রেমিকাকে জানিয়েছিল প্রেমিক। তবুও প্রেমিকার মন গলেনি। নিজের ভালবাসার প্রমাণ দিতে তাই ভিডিও কল করে প্রেমিকাকে দেখিয়েই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল এক কিশোর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার হাবড়ায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোর এবং তার প্রেমিকা দু’জনেই দ্বাদশ শ্রেণির পড়ুয়া।  মৃত ওই ছাত্রের নাম সুজয় মণ্ডল (১৮)। এলাকায় ভাল ছেলে বলে পরিচিত সুজয়ের মৃত্যুতে হাবড়া থানার মধ্যহাড়িয়ায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত কিশোরের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই প্রেমিকাকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে বৃহস্পতিবার বারাসাত আদালতে তোলা হয়।

মৃত কিশোর এবং তার বন্ধুদের দাবি, গত দেড় বছর ধরে দু’জনের সম্পর্ক ছিল। কোচিংয়ে পড়তে গিয়েই দু’জনের আলাপ হয়। ওই কিশোরের বাড়িতেও মেয়েটি নিয়মিত আসত বলেই জানা গিয়েছে।

অভিযোগ, ইদানিং সুজয়কে এড়িয়ে অন্য একটি ছেলের সঙ্গে সম্পর্ক তৈরি হয় ওই কিশোরীর। এই নিয়ে গত এক সপ্তাহ ধরে দু’জনের মধ্যে অশান্তি চলছিল। সম্পর্ক না ভাঙার জন্য প্রেমিকাকে ওই কিশোর বোঝানোর চেষ্টাও করছিল। কিন্তু ওই কিশোরী এর পরেও সুজয়ের কথা না শুনে নতুন প্রেমিকের সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। এবেলা