প্রীতি জিনতার পুরনো ভিডিও ভাইরাল, নেপথ্যে যে কারণ

বিনোদন ডেস্ক:
নব্বইয়ের দশকের শেষ দিকে শাহরুখ খানের ছবিতে কাজ করে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন প্রীতি জিনতা। জুটি বাঁধেন হৃতিক রোশন, আমির খান, সালমান খান, শাহরুখ খানের মতো বড় বড় তারকাদের সঙ্গে। বলিউডের প্রিয় ‘ডিম্পল গার্ল’ গত দেড় দশক সিনেমার পর্দা থেকে দূরে আছেন।

এখন নিজের ক্রিকেট দল কিংস ইলেভেন পাঞ্জাব নিয়ে ব্যস্ত তিনি। পাশাপাশি, স্বামী ও যমজ সন্তানদের নিয়ে পারিবারিক সময় কাটাচ্ছেন। বলিউডে তার শেষ ছবি ‘ভাইয়াজি সুপারস্টার’, সানি দেওলের সঙ্গে।

এদিকে স্পষ্টবক্তা হিসেবে বরাবরই সুখ্যাতি রয়েছে এ অভিনেত্রীর। কারও সহযোগিতা ছাড়াই ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। তবে নেপথ্যে কেউ না থাকলে অথবা কারও সহযোগিতা ছাড়া বলিউডে নিজের জায়গা তৈরি করা মুশকিল বলে মনে করেন বলি অভিনেত্রী।

পুরনো এক সাক্ষাৎকারে প্রীতি বলেছিলেন, বলিউডে ছবি পাওয়ার জন্য যত দূর খুশি যেতে পারে ছেলেমেয়েরা। যাদের কোনও ব্যাকগ্রাউন্ড নেই, তারা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথা বলছি না। যে কোনও ব্যাকগ্রাউন্ড না থাকলেই এই সমস্যা। সেই সব ছেলেমেয়েদের জন্য বলিউড নিরাপদ জায়গা নয়। প্রীতির পুরনো সেই সাক্ষাৎকারের ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

এদিকে এক সময় তিনি জানিয়েছিলেন, বলিউডে ফিরে যাওয়ার বিশেষ কারণ থাকলে তিনি নিশ্চই ফিরবেন। ভালো ছবি, ভাল চরিত্র পেলে আবারও অভিনয় করবেন। মনের মতো চরিত্র বা ছবির সুযোগ পাননি বলেই পর্দায় দেখা মেলেনি তার, মনে করছেন দর্শকের একাংশ। ৪৯ বছর বয়সেও আকর্ষণীয় ব্যক্তিত্ব, গালে টোল পড়া হাসি আজও ঝড় তোলে অনুরাগীদের মনে।