মঙ্গলবার , ২৩ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রীতির কাছে কেন ক্ষমা চাইলেন শাহরুখ!

Paris
আগস্ট ২৩, ২০১৬ ১২:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

৫০ বছর পার করে বলিউডে রাজত্ব করে বেড়াচ্ছেন শাহরুখ খান। পরিচিতি বলিউড বাদশা হিসেবে। আজ থেকে ১৮ বছর আগে তার বিপরীতে অভিনয় করে ক্যারিয়ার শুরু হয় প্রীতি জিনতার।

সম্প্রতি বলিউড বাদশা শাহরুখ ক্ষমা চেয়েছেন প্রীতি জিনতার কাছে। কেন শাহরুখ প্রীতির কাছে ক্ষমা চাইলেন তা নিয়ে উভয়ের ভক্তদের আগ্রহের শেষ নাই।

ঘটনাটা হলো, যে চলচ্চিত্র দিয়ে প্রীতি জিনতার বলিউডে অভিষেক সেই ‘দিল সে’ ছবিটি শাহরুখ খানের অন্যতম সেরা ও সফল হিসেবে বিবেচিত। কিছুদিন আগে `দিল সে’ মুক্তির ১৮ বছর পূর্ণ হয়। দিনটি উদযাপনে শাহরুখ ইন্সটাগ্রামে ছবিটির একটি সংলাপসহ ছবির কর্মীদের ধন্যবাদ জানান। কিন্তু তাতে বাদ পড়ে যায় প্রীতি জিনতার নাম।

এমন ঘটনায় খেপে যাওয়ার কথা প্রীতি জিনতার। কারণ, প্রথম অভিনয় বলে কথা। কিন্তু বলিউড বাদশার ওপর রাগ করা যায় কীভাবে? আর খালি তো বক্স অফিসের বাদশা নন শাহরুখ, বাদশাহী করতে পারেন মানুষের মন জয় করার ক্ষেত্রেও। প্রীতির ক্ষেত্রেও ঘটলো তাই।

নিজের ভুল বুঝতে পেরে একই ভিডিও পুনরায় পোস্ট করেন শাহরুখ। এবার ক্যাপশনে লিখেছেন, ‘দুঃখিত প্রীতি জিনতা। এবার কর্মীদের নাম সংশোধনসহ দেওয়া হলো। ধন্যবাদ।’

মনি রত্নম পরিচালিত ‘দিল সে’ ছবিটি ছিল উত্তর-পূর্ব ভারতের বিদ্রোহ এলাকায় গড়ে ওঠা একটি প্রেমকাহিনি ঘিরে। ছবিতে শাহরুখ ও প্রীতির সঙ্গে ছিলেন আরেক অভিনেত্রী মনিষা কৈরালা।
ভিডিওটিতে শাহরুখ ক্যাপশনে দিল সে এর একটি সংলাপও জুড়ে দিয়েছেন।

লিখেছেন, ‘অনেক সময় যাকে সবচেয়ে বেশি ভালোবাসো তাকে সবাই ভালো নাও বাসতে পারে…কিন্তু তাতে ভালোবাসা বদলে যায় না।’ প্রীতিও ছবিটির ১৮ বছরপূর্তি উপলক্ষে টুইট করেছেন। তাতে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ, মনিষা ও মনিরত্নমকে। অপরাধ মনোবিজ্ঞানী থেকে তাকে চলচ্চিত্রে নিয়ে আসার জন্য। এভাবেই সব শুরু হলো বলেও উল্লেখ করেন প্রীতি।

জুটি হিসেবে খুব বেশি ছবিতে অভিনয় করেননি শাহরুখ-প্রীতি। তবে যে কয়টি ছবিতে এক সঙ্গে দুজন অভিনয় করেছেন তাতেই বেশ সাফল্য পেয়েছেন। ‘দিল সে’র তারা দুজন অভিনয় করেন বক্স অফিসে ব্যাপক সাফল্য পাওয়া ‘কাল হো না হো’তে। এরপর উভয়ে আবার জুটি বাঁধেন আরেকটি সুপারহিট চলচ্চিত্র ‘বীরজারা’তে। ‘কাভি আল বিদা না ক্যাহনা’তেও ছিলেন উভয়ে।

 

 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - বিনোদন