রবিবার , ৩ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রিয়াঙ্কার সঙ্গে যে কারণে নাচেননি দীপিকা

Paris
জুলাই ৩, ২০১৬ ৩:০০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি (আইফা) অ্যাওয়ার্ডসের ১৭তম আসরে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে নৃত্য পরিবেশনের প্রস্তাব দিয়েছিলেন আয়োজকরা। প্রিয়াঙ্কা রাজি হলেও বেঁকে বসেন দীপিকা। তাই ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছে।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবির ‘পিঙ্গা’ গানে একসঙ্গে নেচেছেন প্রিয়াঙ্কা ও দীপিকা। রূপালি পর্দার মতো আইফার মঞ্চেও তাদের এই রসায়ন দেখার জন্য উদগ্রীব ছিলো ভক্তরা। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি।

অবশেষে প্রিয়াঙ্কার সঙ্গে না নাচার নেপথ্য কারণ জানালেন দীপিকা। ভারতের একটি শীর্ষ দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘প্রিয়াঙ্কা চমৎকার একজন পারফর্মার। তার পরিবেশনাকে পণ্ড করে দিতে চাইনি। আমরা হয়তো আইফায় একসঙ্গে নাচিনি, কিন্তু ‘পিঙ্গা’ গানটি যতোবারই চালাবেন আমরা ঠিকই একসঙ্গে নাচবো!’’

গুঞ্জন চলছিলো, দ্বন্দ্ব ও রেষারেষি থাকার কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে নাচেননি দীপিকা। তবে প্রিয়াঙ্কা জানান, তাদের মধ্যে কোনো প্রতিযোগিতা নেই। দীপিকা এখনও আগের মতোই তার ভালো বন্ধু।

একটি সূত্র জানিয়েছে, ‘বাজিরাও মাস্তানি’ ছবির চিত্রায়নে প্রিয়াঙ্কা ও দীপিকার বন্ধুত্ব গড়ে ওঠার কথা চাউর হলেও সেটা আসলে সাজানো গল্প। পেশার খাতিরেই যা একটু-আধটু বাতচিৎ করেছেন তারা।

হিন্দি ছবিতে দারুণ সাফল্য পাওয়ার পর প্রিয়াঙ্কা ও দীপিকা দু’জনই হলিউডে পথচলা শুরু করেছেন। ডোয়াইন জনসনের সঙ্গে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘বেওয়াচ’ ছবিতে। আর ভিন ডিজেলের সঙ্গে দীপিকা অভিনয় করেছেন ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে।

সর্বশেষ - বিনোদন