প্রিয়াঙ্কা ও কন্যার প্রতি কৃতজ্ঞতা জানালেন নিক জোনাস

সিল্কসিটি নিউজ ডেস্ক:

মার্কিন যুক্তরাস্ট্রের জনপ্রিয় ব্যান্ড দল জোনাস ব্রাদার্স হলিউড ‘ওয়াক অফ ফেম’-এ জায়গা করে নিয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) এই বিশেষ সম্মাননা পায় জনপ্রিয় ব্যান্ডটি। ‘ওয়াক অফ ফেম’-এর আয়োজিত একটি সম্মাননায় উপস্থিত ছিলেন ব্যান্ডটির অন্যতম সদস্য ও প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস ও তার ভাইয়েরা।

অনুষ্ঠানে নিজের বক্তৃতায় নিক জোনাস তার সঙ্গীত দলের পাশাপাশি স্ত্রী প্রিয়াঙ্কা ও সন্তান মালতী ম্যারির প্রসংসাও করেছেন। তাকে সমর্থন দেওয়ার জন্য পরিবারের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন নিক।

প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে নিক বলেন, তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তিনি ধন্য। প্রিয়াঙ্কার সমর্থন তার জীবনে অনেক পরিবর্তন এনেছে। প্রিয়াঙ্কার সাথে দাম্পত্য জীবনে একজন গর্বিত পিতা হতে পারাটাও তার জন্য সম্মানের। মেয়ে মালতীর উদ্দেশ্যে নিক বলেন, মালতী তার জীবনের সবচেয়ে বড় উপহার। ১৫ বছর পর মেয়ের এমন কোনো অর্জনেও তিনি সামনের সারিতে বসবেন মেয়ের সাথে।

নিকের বক্তৃতার সময় মেয়ে মালতীকে কোলে তুলে রেখে হাসিমুখে নিকের দিকে তাকিয়ে থাকতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। এদিন প্রথমবারের মতো মেয়ে মালতীকে জনসম্মুখে আনেন এই তারকা জুটি এবং মালতীর ছবিও প্রকাশ্যে আসে।অনুষ্ঠানের কয়েক ঘন্টা পরে নিক ইনস্টাগ্রামে একটি বিশেষ নোটও লিখেছেন। জোনাস ব্রাদ্রার্সের এমন সাফল্যে ভাইদের ধন্যবাদ জানিয়েছেন নিক। এদিকে প্রিয়াঙ্কা চোপড়াও স্বামীর প্রশংসা করে ইনস্টাগ্রামে লিখেছেন, “তোমায় নিয়ে খুব গর্বিত আমরা! অভিনন্দন!”

জোনাস ব্রাদার্সের গায়ক ত্রয়ী তাদের স্ত্রী এবং বাচ্চাদের সহ পরিবারের সাথে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। নিক জোনাসের সাথে তার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং মেয়ে মালতী মেরি চোপড়া, কেভিনের সাথে তার স্ত্রী ড্যানিয়েল এবং তাদের দুই মেয়ে ও জো জোনাসের সাথে স্ত্রী সোফি টার্নার উপস্থিত ছিলেন।

‘দ্য জোনাস বাদার্স’ হল মার্কিন জনপ্রিয় একটি রক ব্যান্ড। ২০০৫ সালে গঠিত হয় ব্যান্ডটি। তিন ভাই গেভিন জোনাস, জো জোনাস এবং নিক জোনাস-এর সমন্বয়ে গঠিত এই সঙ্গীত দলটি। ব্যান্ড দলটি মোট পাঁচটি অ্যালবাম প্রকাশ করেছে। ইটস এবাউট টাইম (২০০৬), জোনাস ব্রাদার্স (২০০৭), এ লিটল বিট লঙ্গার (২০০৮), লাইনস, ভাইনস এন্ড ট্রাইয়িং টাইমস (২০০৯) এবং সর্বশেষ ২০১৯ সালে মুক্তি পায় ‘সাকার’।

সূত্র: কালের কণ্ঠ