প্রাইভেটকারসহ ৭ আন্তঃজেলা ডাকাত গ্রেপ্তার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

প্রাইভেটকারসহ আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-রমনা বিভাগের একটি টিম।

গ্রেপ্তারকৃতরা হলো মো. শাহাজাহান শেখ, মো. হারুন মল্লিক ওরফে বাবু মিয়া, মো. আরিফুল ইসলাম খান, মো. বাচ্চু মিয়া, মো. জানু মিয়া, মো. খোকন মিয়া, মো. হিরন হাওলাদার ওরফে সাগর।

এ সময় তাদের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৫-১১৫২), ২টি লোহার রড, একটি বাঁশের লাঠি, ১টি নাইলন রশি, একটি স্কচটেপ, ১টি লোহার তৈরি প্লাস, একটি গামছা উদ্ধার করা হয়।

অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজিয়া ইসলাম জানান, ১৫ এপ্রিল ২০২৩ রাত ১০:৫০ টায় রাজধানীর দারুস সালাম এলাকার টোলারবাগে ফুটওভার ব্রিজের নিচ থেকে ডাকাতির প্রস্তুতির সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। দারুস সালাম থানায় এ ঘটনায় আজ রবিবার একটি মামলা রুজু হয়েছে।

তিনি আরো বলেন, ঈদ-উল-ফিতরকে সামনে রেখে ডাকাতি করার উদ্দেশ্যেই গ্রেপ্তারকৃতরা ঘটনাস্থলে সমবেত হয় বলে স্বীকার করেছে। তারা বিভিন্ন ব্যাংক এলাকা, ঢাকা মহানগর ও আশপাশের এলাকাসহ বিভিন্ন জেলার ব্যবসায়ী ও ঈদ যাত্রার যাত্রীদের লক্ষ্য করে ডাকাতি বা ছিনতাই করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সূত্র; কালের কণ্ঠ