প্রশাসন চাইলে আমাকে গ্রেপ্তার করতে পারত-বুলবুল

নিজস্ব প্রতিবেদক:

‘প্রশাসন চাইলে আমাকে গ্রেপ্তার করতে পারত। কিন্তু তারা হয়তো চেয়েছিল, আমি রাজশাহীর বাইরে থাকি। তাই রাজশাহীর বাইরে থাকায় তারা হয়তো আমাকে গ্রেপ্তার করেনি। আমি অনায়াসে ঢাকায় থেকে আমার মামলার কাজগুলো এগিয়ে নিতে পেরেছি। যা হয়তো কারাগারে আটক থাকলে পারতাম না।’

শনিবার রাতে নগরীর রেলগেট এলাকায় ফুটপাতে দাঁড়িয়ে চা পান করতে করতে সিল্কসিটিনিউজের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন রাজশাহী সিটি করপোরেশনের বহিস্কৃত মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।

২০১৪ সালের ৫ জানুয়ারি থেকে দেশে চলমান বিএনপি-জামসায়াতের নাশকতা চলাকালীন সময়ে গা ঢাঁকা দেন তৎকালীন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। এরপর থেকে টানা প্রায় এক বছর তিনি আত্মগোপনে ছিলেন।

এতোটা সময় তিনি কিভাবে আত্মগোপানে ছিলেন, বা পুলিশের কাছে তিনি ধরা না দিয়ে কেন আত্মগোপনে গেলেন, তার অবর্তমানে রাসিকের কাজগুলো কিভাবে চলেছে-এমন নানা প্রশ্নের উত্তর দেন শনিবার রাতে বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল।

সিল্কসিটিনিউজের পাঠকদের কাছে মোসাদ্দেক হোসেন বুলবুলের সেই প্রশ্নের জবাবগুলো এবং চা পানের আড্ডায় উঠে আসা আরো নানা কথা তুলে ধরা হবে আজকের দ্বিতীয় পর্বের খবরে। পাঠক চোখ রাখুন সিল্কসিটি নিউজের পোর্টালে।

আসছে……………….