প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে রাজশাহীতে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে স্থানীয় সাংবাদিক ও অংশীজনদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। আঞ্চলিক তথ্য অফিস (পিআইডি) রাজশাহীর উদ্যোগে ৩০ মে, বৃহস্পতিবার পুঠিয়া উপজেলার নির্বাহী অফিসারের সভাকক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আঞ্চলিক তথ্য অফিস, রাজশাহীর উপ প্রধান তথ্য অফিসার মোহাম্মদ আফরাজুর রহমান। প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন পুঠিয়া উপজেলার নির্বাহী অফিসার মো: ওলিউজ্জামান।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বাংলাদেশের উন্নয়নকে ত্বরান্বিত করছে। সকলের সহযোগিতায় এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সভাপতি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ সাংবাদিক ও অংশীজনদের অবগতির জন্য উপস্থাপন করেন। এই উপস্থাপনায় ১০টি বিশেষ উদ্যোগের লক্ষ্য ও ভবিষ্যত কর্মপরিকল্পনা উঠে আসে। এরপর ১০ টি বিশেষ উদ্যোগের সাথে সম্পৃক্ত অংশীজন স্থানীয় পর্যায়ের অগ্রগতি তুলে ধরেন। এই সময় সাংবাদিকরা বিভিন্ন প্রশ্ন করলে অংশীজন তথ্যবহুল উত্তর দেন।

সভার শুরুতে আঞ্চলিক তথ্য অফিস, রাজশাহীর সিনিয়র তথ্য অফিসার ফারুক মো. আব্দুল মুনিম প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগের গুরুত্বের কথা তুলে ধরে স্বাগত বক্তব্য দেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আঞ্চলিক তথ্য অফিস, রাজশাহীর তথ্য অফিসার সামিউল আলম।

স/অ