প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচন পরবর্তী সৌজন্য সাক্ষাৎ করলেন নবাগত এমপি মনসুর

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েই বিপুল ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত হয়ে দলীয় প্রধান শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন এ আসনের নবাগত সাংসদ প্রফেসর ডা. মনসুর রহমান। আজ বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে ফুলের তোড়া হাতে দলীয় সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

জানা যায়, মঙ্গলবার রাতে ডা. মনসুর রহমান রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়ে রাতেই ঢাকায় পৌঁছান। পরে বুধবার দুপুরে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে যান এবং বিকেলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে মঙ্গলবার বিকেলে ডা. মনসুর রহমানকে পুঠিয়া পিএন সরকারী উচ্চ বিদ্যালয়ে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় দলীয় নেতাকর্মীরা সংবর্ধনা দেয়। সেখানে জেলা, উপজেলা ও ইউনিয়ন আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও সহযোগী অঙ্গসংগঠনের শাখা সমুহের নেতাকর্মী এবং সরকারী বেসরকারী কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে নবাগত সাংসদকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এর আগে মঙ্গলবার সকালে রাজশাহীতে জাতীয় চার নেতার অন্যতম শহীদ কামারুজ্জামান হেনার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে দোয়া করেন ডা. মনসুর। বিকেলে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মনসুর রহমান দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে থাকার আহ্বান জানান। দলের মধ্যে কেউ বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা নেয়ারও হুশিয়ারি দেন তিনি। সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে তাকে বিপুল ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত করায় পুঠিয়া-দুর্গাপুরের সর্বস্তরের জনসাধারণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।  পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনকের সঞ্চালনায় মতবিনিময় সভায় জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, সদস্য জি এম হিরা বাচ্চু, জেলা যুবলীগের সহ-সভাপতি ওবায়দুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগ এবং সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স/শা