প্রধানমন্ত্রীর জনসভায় নতুন দিকদর্শন পাবে মানুষ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে আগামীকাল (১৪ সেপ্টেম্বর) বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর জনসভায় মানুষ নতুন দিকদর্শন পাবে। এদিন প্রধানমন্ত্রী রাজশাহীর মানুষকে উন্নয়নের বার্তা দিবেন।
বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহীর মাস্টারসেফ চাইনিজ রেস্তেরাঁর হলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এ কথা বলেন। প্রধানমন্ত্রীর রাজশাহী আগমন উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগ এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আগামীকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর জনসভায় আসবেন। সেই জনসভা এই রাজশাহী বিভাগকে কেন্দ্র করেই। রাজশাহীকে ঘিরে তিনি কী ভাবছেন, কী পরিকল্পনা, কী স্বপ্ন তা জনসভায় তুলে ধরবেন। এছাড়া দলীয় সভানেত্রী হিসেবে  আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সবার কাছে নৌকা প্রতীকে ভোট চাইবেন প্রধানমন্ত্রী’।
জাহাঙ্গীর কবির বলেন, ‘প্রধানমন্ত্রীর এই জনসভাকে কেন্দ্র করে এরই মধ্যে রাজশাহী বিভাগজুড়ে আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। জনসভাকে সফল করতে স্থানীয় সংসদ সদস্য ও দলীয় নেতাকর্মীরা প্রাণ উজাড় করে দিনরাত কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রীর জনসভা এক ঐতিহাসিক জনসভায় পরিণত হবে রূপ নিপে জনসমুদ্রে। আমার বিশ্বাস, সেখানে নতুন দিকদর্শন পাবেন রাজশাহীর মানুষ’।
সরকারের সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, হত ১৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে যান। জাতীয় নেতৃবৃন্দও সেখানে যান। কিন্তু ওই দিন সেই এলাকায় ওঁৎ পেতে ছিল জঙ্গিরা। তাই তার নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। এ জন্য জনসভাস্থলে যাওয়ার সময় কেউ নিরাপত্তাজনিত কোনো বিড়ম্বনায় পড়লে তার জন্য আগেই ক্ষমা চান নানক।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আক্তার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে যোগ দেবেন। পরে বিকেলে পবা উপজেলার হরিয়ানে রাজশাহী চিনিকল মাঠে পবা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।