জনসভাস্থলে দলে দলে সমর্থকদের যোগদান, অপেক্ষা প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে দলে দলে যোগদান করছেন আওয়ামীলীগ সমর্থকেরা। রাজশাহীর বিভাগের বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মী এবং সমর্থকেরা দলে দলে ভীড় জমাচ্ছেন সম্মেলন প্রাঙ্গনে। 
 
বেলা ২টা থেকে জনসভার কার্যক্রম শুরু হলেও সকাল ১০টার পর থেকে মানুষ মাদ্রাসামুখী হতে শুরু করে। তাদের স্বাগত জানাতে রঙিন হয়ে উঠেছে পদ্মাপাড়ের রাজশাহী। বিপুল পরিমান কর্মী সমর্থকদের আগমন লক্ষ করা গেছে, বিশেষ করে নারী সমর্থকদের উপস্থিতি চোখে পড়ার মতো।
 জনসভাকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা রয়েছে আইন শৃংখলা বাহিনীর। জনসভা ময়দানের বাইরে ও ভেতরে ব্যাপক পুলিশ, র‍্যাব, আনসার ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছে। জনসভা স্থলে ৩ টি প্রবেশ দ্বারে প্রত্যেককে চেক করে সমর্থকদের প্রবেশ করানো হচ্ছে।
জনসভার সভাপতিত্ব করবেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং পরিচালনা করবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
 
জনসভা মঞ্চ থেকেই প্রধানমন্ত্রী রাজশাহীর ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ২০টি প্রকল্পের উদ্বোধন ৯টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।
এদিকে, বৃহস্পতিবার বেলা ১২টায় নাটোরের কাদিরাবাদ সেনানিবাসের সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের ৬ষ্ঠ কোর পুনর্মিলনী-২০১৮ অনুষ্ঠানে যোগদান করেন প্রধান মন্ত্রী।  বেলা সাড়ে ১১টায় তিনি অনুষ্ঠানে যোগদান করেন। পরে প্রধানমন্ত্রী কুচকাওয়াজ পরিদর্শন করেন।
স/অ