প্রধানমন্ত্রীকে নিয়ে অমঙ্গলের পরিকল্পনাকারীদের স্বপ্ন দেখা বন্ধ করে দিব : পররাষ্ট্র প্রতিমন্ত্রী


বাঘা প্রতিনিধি :
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, আওয়ামী লীগ দেশের অমঙ্গল চাইনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে যারা অমঙ্গলের পরিকল্পনা করবে, দেশের অমঙ্গল নিয়ে যারা পরিকল্পনা করবে। দেশের মানুষের ভাগ্য নিয়ে যারা ছিনিমিনি খেলবে, অমঙ্গলতো দুরের কথা, তাদের অমঙ্গলের পরিকল্পনার স্বপ্ন দেখাও দেশের জনগণ নিয়ে বন্ধ করে দিব।

এখন একটি সময় চালু হয়েছে, কিছু চক্রান্ত হতে পারে, কিছু আঘাত আসতে পারে, অস্তিতিশীল পরিবেশ সৃষ্টি হতে পারে, আপনারা একত্রিত হয়ে মোকাবেলা করবেন। আপনাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

শনিবার (১৮ ফেব্রুয়ারী সকাল ১১টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ১৩টি উন্নয়ন মুলক কাজের উদ্বোধনী অনুষ্টানে এ কথা বলেন তিনি।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, এ সরকারের অধীনে তারা নির্বাচনে আসবেন না। আমাদের সংবিধান বলে, যে সরকার রাষ্ট্র পরিচলানায় আছে, সরকারে থাকাকালিন সময়ে নির্বাচন কমিশন তাদের ক্ষমতা বলে নির্বাচন করবে। অন্য কোন দাবি মানে অসাংবিধানিক। এটা আমরা হতে দিব না। এই দাবি করার জন্য কাউকে আমরা রাস্তাঘাটে নামতে দেওয়া হবেনা। এটা পরিস্কার ভাষা, এটা যদি কারো বুঝে না আসে, তাদের চা সিঙ্গাড়া খেয়ে বুঝিয়ে দিবেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে স্থিতিশীল রেখে অতীতের নানা ঝামেলা ও দুর্নাম পিছনে ফেলে দেশকে এগিয়ে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ তো দুরের কথা আমার দেখা গোটা পৃথিবীতে শেখ হাসিনার বিকল্প নেই। সোনার বাংলা ও স্মাট বাংলাদেশ গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই। নাগরিক হিসাবে আমাদের তাকে সহযোগিতা করা উচিত। চলার পথে দুই এক জন এমন তেমন থাকলে, তাদের বিরুদ্ধে ব্যবস্থার বন্ধবস্ত আছে। রাজনীতি করে শেখ হাসিনা একটি শক্ত অবস্থান তৈরী করেছেন। তিনি দেশের মানুষের চাহিদা কি তা বুঝেন। তিনি লড়াই সংগ্রাম করে রাজনীতি করেন, রাজপথে থেকে বুলেট বোমা খেয়ে বাবার কাছে থেকে যে শিক্ষা অর্জন করেছেন, পৃথিবীর বড় বিশ^ বিদ্যালয়ে গেলেও এমন সার্টিফিকেট পাওয়া যাবেনা।

আড়ানী কেন্দ্রীয় ঈদগা মাঠে আয়োজিত আড়ানী পৌরসভার উন্নয়ন মুলক কাজের উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলী। রেডিও বড়ালের সংবাদ পাঠক জিয়াউল হক জুয়েলের পরিচালনা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার, আড়ানী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল মতিন, সাধারণ সম্পাদক রিবন আহম্মেদ বাপ্পি, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক রাম গোপাল সাহা, আড়ানী পৌর বাজার কমিটির সভাপতি আবদুল আজিজ, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল হাকিম টুটুল, ৩ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর আনজুমানারা বাবু।
উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ কলিন্স, জেলা পরিষদের সাবেক সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, গুড় ব্যবসায়ী সমিতির সভাপতি নওশাদ আলী, ব্যবসায়ী একরামুল হক সনত প্রমুখ।
এদিকে বিকাল ৩টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আড়ানী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আড়ানী ফুটবল একাদশের আয়োজনে ভাষা শহীদ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন করেন। বিকাল ৫টায় দিঘা স্কুল ও কলেজের হলরুমে বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়।