রাজশাহীতে প্রথম বিভাগ ক্রিকেট লীগে দড়িখরবনা স্টাইকার্স চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক:

শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে প্রথম বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল খেলায় রোববার দড়িখরবনা স্টাইকার্স চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। তারা ১৩৪ রানের বিশাল ব্যবধানে মুক্তি সংঘকে পরাজিত করেছে।

টস জয়ী দড়িখরবনা ব্যাট করতে নেমে ৪৯.৫ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ২০২ রান। দড়িখরবনার রাজন ৮০ বল খেলে ৪৪, সনি ৫৪ বল খেলে ৪২ ও তামিম ৫২ বল খেলে ২১ রান সংগ্রহ করেন।

মুক্তিরসংঘের পক্ষে শাকিল ৩৫ রানে ৩টি, রনি ২৬ ও দিলদার ৩১ রানে ২টি করে উইকেট নেন। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে মুক্তিসংঘ ২৮ ওভার খেলে ৬৮ রানে গুটিয়ে যায়।

মুক্তিসংঘেরর ইমন ৬৩ বল খেলে ৩৫ রান সংগ্রহ করেন। দড়িখরবনার রিমন ১৮ রানে ৫টি ও হেনা ১০ রানে ২টি উইকেট নেন। সুশৃংখল দল মনোনীত হয়েছে এ্যাপোলো ক্রিকেট ক্লাব ।

এছাড়াও মুক্তি সংঘের দিলদার সবোর্চ্চ উইকেট ও ইমন সর্বোচ্চ রান সংগ্রহকারী মনোনীত হয়েছেন। খেলা শেষে চ্যাম্পিযন ও রানার আপ দলের মধ্যে ট্রফি তুলে দেন পুলিশ সুপার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ শহিদুল্লাহ পিপিএম।

এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডি, যুগ্ম-সম্পাদক মোঃ খায়রুল আলম ফরহাদ, দরিরবোনার স্টাইকার্সের পরিচালক তৌরিদ আল মাসুদ রনি, ক্রিকেট সম্পাদক মোঃ রাসেল জামান রাসেল, সদস্য মোঃ ফারুক ,মোঃ সিরাজুল ইসলাম সিরাজসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স/আর