প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক শুক্রবার রাজশাহী আসবেন

নিজস্ব প্রতিবেদক :
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক শুক্রবার রাজশাহীতে সফর করবেন। এ দিন সকালে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজশাহী শাহ মখদুম বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন।

এরপর তিনি রাজশাহী শাহ মখদুম বিমানবন্দর থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের যাবেন। সেখানে চিকিৎসাধীন নাটোর জেলার সিংড়া উপজেলাধীন কলম ইউনিয়নের আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন পাশাকে দেখবেন ও চিকিৎসার খোঁজ খবর নিবেন। পুনরায় সেখান থেকে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

এদিকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের রাজশাহী আগমন উপলক্ষে রাস্তায় তোরণ  ও শিক্ষার্থীদের দাঁড় করিয়ে না রাখতে নির্দেশ দেয়া হয়েছে।  এছাড়াও ফুলের তোড়া, কেক বা এ জাতীয় কোন কিছুর শুভেচ্ছা স্মারক প্রদান না দেয়ার কথা বলা হয়েছে।

এছাড়াও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সুচিন্তিত মতামত-ধারণা-প্রস্তাবনা-পরামর্শ চেয়েছেন প্রতিমন্ত্রী। মতামতগুলো তার নিজস্ব মেইল (hello@palak.net.bd) দিতে বলা হয়েছে।

এটি প্রতিমন্ত্রীর সরকারি সফর। সফরকালে সংশ্লিষ্ট সকলকে বিধি মোতাবেক যথাযথ নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।

প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়েছে।