প্রকৌশলী অপহরণের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী গণপূর্ত বিভাগের এক উপসহকারী প্রকৌশলীকে অপহরণের ঘটনায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে প্রকৌশলী নফিজ আহমেদের পিতা আবদুল মান্নান নগরীর রাজপাড়া থানায় এসে একটি মামলা করেন।

 

আজ বুুধবার সকাল ১১টায় নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ এ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, রাতে প্রকৌশলী নফিজ আহমেদের পিতা আবদুল মান্নান এসে থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি অপহরণ মামলা করেন। এ মামলাটা আমরা গুরুত্ব সহকারে দেখছি। এবং তদন্ত শুরু করা হয়েছে।

 

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে তাকে দুটি মাইক্রোতে করে তুলে নিয়ে যাওয়া হয়। পরে বাবা আব্দুল মান্নান সন্তানের সন্ধান পেতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর রাজপাড়া থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন।

 

নিখোঁজ নফিজের বাড়ি রাজশাহী নগরীর বালিয়া পুকুর এলাকায়। তিনি অফিসের কাজ শেষে সন্ধ্যা সন্ধ্যা পৌনে সাতটার দিকে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা দেওয়ার পরপরই অপহরণের শিকার হন।

 

প্রত্যক্ষদর্শীদের বরাদ দিয়ে গণপূর্ত বিভাগের আরেক উপসহকারী প্রকৌশলী আয়াতুল্লাহ গতকাল জানিয়েছিলেন, নগরীর সিএন্ডবি মোড় এলাকায় অবস্থিত গণপূর্ত অফিস থেকে কাজ শেষ করে বের হওয়ার সঙ্গে সঙ্গে অফিসের প্রধান ফটকের সামনে দাঁড় করা একটি সাদা মাইক্রো ও একটি অ্যাস কালার হাইস গাড়ীতে করে কয়েকজন দুর্বৃত্ত এসে নফিজ আহমেদকে তুলে নিয়ে যায়।

 

 

স/আ