পোরশায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

পোরশা প্রতিনিধি:

“অভিগম্য আগামীর পথে” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর পোরশায় ২৮তম আন্তর্জাতিক ও ২১ তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের অয়োজনে উপজেলা পরিষদ চত্তর হয়ে র‌্যালীটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালীতে নেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান শাহিন, সমাজসেবা কর্মকর্তা কাজি মোঃ আবুল মুনসুর, ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক মমতাজ আলি মন্ডল, জনতা ব্যাংকের ব্যবস্থাপক মিজানুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী মিলন কুমার, মোবারক হোসেন প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মওদুদ আহমেদ প্রমুখ।

এসময় র‌্যালীতে উপজেলার মোবারক হোসেন প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষকগণ ও শিক্ষার্থীরাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীগন অংশ গ্রহন করেন। পরে  উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মোবারক হোসেন প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়ে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

স/অ