শনিবার , ১৫ জুন ২০২৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পোরশায় বাগানের আম চুরির সময় ৩৮ ক্যারেট আম আটক

Paris
জুন ১৫, ২০২৪ ২:৩৬ অপরাহ্ণ

পোরশা প্রতিনিধি:
নওগাঁর পোরশায় আম্রপালী আম বাগান থেকে আম চুরি করে নিয়ে যাওয়ার সময় ৩৮ ক্যারেট আম উদ্ধার করেছে বাগান মালিকের লোকজন। এসময় আম চোরেরা পালিয়ে যায়।
ঘটনটি ঘটেছে শুক্রবার উপজেলার সরাইগাছি মোড় ফায়ার সার্ভিসের পূর্ব পাশে খাইরুল ইসলাম ও জিয়াউর রহমানের আম্রপালী আম বাগানে।
খাইরুল ও জিয়াউর জানান, গত ২৫ ফেব্রুয়ারি -২৩ইং তারিখ থেকে জগিন পাহান নামে গাঙ্গুরিয়ার জনৈক ব্যক্তির কাছ থেকে কাতিপুর মৌজার ২ একর ৫৩ শতাংশ জমি সাব লীজ নিয়ে তারা আম চাষ করে আসছেন। এবছর বাগানটিতে প্রচুর পরিমানে আম ছিল। হঠাৎ করে শুক্রবার দুবৃত্তরা গাছ থেকে অপরিপক্ক আমগুলি নামিয়ে চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।
এসময় তারা ঘটনা স্থল আম বাগানে বিপুল পরিমান আম ছড়িয়ে ছিটিয়ে এবং ৩৮ ক্যারেট আম ফেলে রেখে পালিয়ে যায়। পরে সেগুলো মালিক পক্ষের লোকজন উদ্ধার করে। এতে তাদের ৬ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান।
এ বিষয়ে তারা শনিবার ১১ জন ব্যক্তির নাম উল্লেখ করে এবং আরো অজ্ঞাত নামা ২৫ জন ব্যক্তির নামে থানায় এজাহার করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। পোরশা থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, বিষয়টি তারা অবগত হয়েছেন। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

সর্বশেষ - রাজশাহীর খবর