শুক্রবার , ৯ ডিসেম্বর ২০১৬ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পূর্ব কর্মের ফল ভোগ করবেন মেষ, কাউকে প্রতিশ্রুতি দিবেন না বৃশ্চিক

Paris
ডিসেম্বর ৯, ২০১৬ ৭:৪৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৯। আপনার উপর প্রভাবকারী গ্রহ মঙ্গল ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা ৩ ও ৯। শুভ বার মঙ্গলবার ও বৃহস্পতিবার। শুভ রত্ন রক্তপ্রবাল ও পোখরাজ।

 

 

প্রকৃতিগতভাবে আপনি দৃঢ় ব্যক্তিত্বের অধিকারী। উচ্চাভিলাষের সাথে সাথে মত প্রকাশেও আপনি বলিষ্ঠ। কর্মপন্থায় একনায়কসুলভ ভাব আছে আপনার। সঙ্কট ও বিপদেও মাথা ঠিক রেখে কাজ করতে পারেন। আস্থির চিত্ততার জন্য ভ্রমণ ও অভিযাত্রার প্রতি রয়েছে আপনার ঝোঁক। লক্ষ্য অর্জনে কোনো ঝুঁকি নিতেই আপনি পিছপা হন না। টাকা পয়সার ব্যাপারে কৃপণতাকে প্রশ্রয় আপনি দেন না। তবে কৌশল ও ডিপ্লোম্যাসীর অভাব আপনার জীবনকে বাধাপূর্ণ করে তুলতে পারে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো গুরুত্বপূর্ন কাজ শেষ করতে পারবেন। শরীর অসুস্থ হতে পারে। পুরনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক ধিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছে পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে।

 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূলে থাকতে পারে। নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে মনে নতুন কোনো ভাবনা দেখা দিতে পারে। কাজ কর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। পেশাগত দিক ভালো যাবে। প্রয়োজনবোধে সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। কামনা বাসনাকে সংযত রাখতে পারলে ভালো করবেন। কোনো ধরনের সামাজিক সংকটের সম্মুখীন হতে পারে। অসতর্ক হলে সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা দেখা দিতে পারে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

যৌথ ও পারিবারিক কাজ কর্মে সুফল পাবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি অনুকূলে থাকবে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। অন্যথায় ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমালঙ্ঘন করার চেষ্টা না করলেই ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। পদস্থ সহকর্মীর সাথে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। কোনো ক্ষেত্রে ব্যর্থতার জন্য জবাবদিহি করতে হতে পারে। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। আজ কাউকে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। আবেগ ক্ষতির কারণ হতে পারে। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিলাশ দ্রব্য কেনাকাটা হতে পারে।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সঙ্গীত শিল্পীদের জন্য দিনটি শুভ নয়। গলা সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। ছোট ভাইবোনদের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। প্রতিবেশীর সাথে সুসম্পর্ক বজায় থাকবে।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাব। পাওনা টাকা আদায় হতে পারে। বাড়িতে অতিথি সামাগম হতে পারে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালো ভাবে চিন্তা-ভাবনা করে নিন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। রোমান্স ও বিনোদন শুভ।

সূত্র: এনটিভি

সর্বশেষ - লাইফ স্টাইল

আপনার জন্য নির্বাচিত

চরম অর্থনৈতিক মন্দা এড়াতে ব্রাসেলসে ইইউ নেতারা

বাঘায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ৫ জনকে কুপিয়ে জখম

বাদশা নির্বাচিত না হলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে : মেয়র লিটন

আপনার জন্য মৃত্যুকে বরণ করে নেবো: প্যারেডে সেনাদলের হুঙ্কার

অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা গেছেন

প্রতিরক্ষা খাতে অতিরিক্ত ৫৪০০ কোটি ডলার বরাদ্দের সিদ্ধান্ত ট্রাম্পের

সতর্কবার্তা ইউক্রেনের প্রধানমন্ত্রীর ‘ইউক্রেন হারলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে’

৩৯২ দিন, ১০৫৮ মিনিট পর সুয়ারেজ!

ইন্টারনেট সেবা নিরবচ্ছিন্ন রাখতে ব্যাকআপ দিচ্ছে সামিট কমিউনিকেশনস

বাংলাদেশের গণমাধ্যমে ‘সেলফ সেন্সরশিপের’ অভিযোগ