পূজামণ্ডপ পরিদর্শন করে দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন মির্জা ফখরুল

রাজধানীর ঢাকেশ্বরী কেন্দ্রীয় পূজামণ্ডপে গিয়ে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শনিবার বিকেলে পূজামণ্ডপ পরিদর্শন করে দলের পক্ষ থেকে মির্জা ফখরুল এই শুভেচ্ছা জানান।

মির্জা ফখরুল বলেন, বিএনপির পক্ষ থেকে আপনাদেরকে শারদীয় শুভেচ্ছা জানাতে এখানে এসেছি। আমরা জানি, এবার কোভিড-১৯ এর জন্য আপনাদের অনেক বিধিনিষেধের মধ্য দিয়ে এই পূজা পালন করতে হচ্ছে। দূর্গা উৎসবের অনেক কিছুই আপনারা পালন করতে পারছেন না।

বিএনপি মহাসচিব বলেন, আমরা বিশ্বাস করি যে, দেবীদূর্গা আবির্ভূত হয়েছিলেন পৃথিবীতে অসুরকে পরাজিত করবার জন্যে। অন্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন, অসত্যকে দূর করে সত্যকে প্রতিষ্ঠা করবার জন্য। এখনো সেই অন্যায়ের বিরুদ্ধে, সেই অসত্যের বিরুদ্ধে, অসুন্দরের বিরুদ্ধে সংগ্রাম করে আমাদের ন্যায় ও সুন্দরকে প্রতিষ্ঠা করতে হবে।

মির্জা ফখরুল বলেন, আমরা আপনাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করছি। বাংলাদেশের মানুষ অসম্প্রদায়িক মানুষ। বাংলাদেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খৃষ্টান আমরা সবাই একসঙ্গে বাস করছি। ১৯৭১ সালের যে গণতন্ত্রের চেতনা, সেই চেতনাকে ধারণ করে আমরা এদেশে বাস করছি।

মহানগর সার্বজনীন পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কিশোর রঞ্জন মণ্ডল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক নেতা তাপস কুমার পাল, কাজল দেবনাথসহ পূজা উদযাপন কমিটির নেতারা মির্জা ফখরুলকে স্বাগত জানান।

 

সূত্রঃ কালের কণ্ঠ