পুষ্পার পর ফের নেটদুনিয়া কাঁপাচ্ছে সামান্থার নাচ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুর নাচের দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা : দ্য রাইজ’ ছবিতে সামান্থা প্রভুর আইটেম গান নিয়েও কম মাতামাতি হয়নি। পর্দায় খোলামেলা অবতারে তাক লাগিয়েছিলেন সামান্থা।   ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানের তালে নেচে সামান্থা প্রশংসাও কুড়িয়েছেন এই অভিনেত্রী। ফের এই দক্ষিণী তারকার নাচের দক্ষতা নজর কেড়েছে নেটিজেনদের।

নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘আরবি কুথু চ্যালেঞ্জ’ এ অংশ নিয়ে নিজের এই দক্ষতা দেখান সামান্থা।  অনেক তারকাই এই ‘আরবি কুথু চ্যালেঞ্জ’ এ অংশ নিচ্ছেন। এই চ্যালেঞ্জে থালাপ্যাথি বিজয় এবং পূজা হেগড়ের ভাইরাল গান হালামিথি হাবিবো গানের তালে পা মেলাচ্ছেন তারকারা।

পুষ্পার গানে রূপালি পর্দা কাঁপানোর পর এই ভাইরাল চ্যালেঞ্জে এবার নেটদুনিয়ায় ঝড় তুলেছেন সামান্থা। ওই গানের তালে সামান্থার স্বতঃস্ফূর্ত নাচ নেটিজেন মনে কেড়ে নিয়েছে। বিমানবন্দরে অপেক্ষা করার সময় ওই সামান্থা ওই নাচে অংশ নেন বলে ইনস্টাগ্রামে জানিয়েছেন।

শীগগিরই ডাউনটন অ্যাবে’র পরিচালক ফিলিপ জনের সঙ্গে অ্যারেঞ্জমেন্ট অব লাভ সিনেমায় কাজ শুরু করবেন সামান্থা। সেখানে সামান্থা একজন উভকামী চরিত্রে অভিনয় করবেন।

এছাড়া সামান্থা রুথ প্রভুকে  কাঠুভাকুলা রেন্দু কাধল এবং শকুন্তলমে সিনেমায় দেখা যাবে।  মানাম, ইয়ে মায়া চেসাভে, অটোনগর সূর্য, মাজিলি এবং ওহ বেবি এর মতো কয়েকটি ছবিতে অভিনয় করেছেন সামান্থা।

https://www.instagram.com/samantharuthprabhuoffl/?utm_source=ig_embed&ig_rid=a0497442-ecec-4f65-bcd3-8f24573e70ca