পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের যাত্রা শুরু

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের নিজস্ব ব্যবস্থাপনায় চালু হল ‘পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলস’। দেশ-বিদেশে ভ্রমণসংক্রান্ত যাবতীয় সেবা প্রদানের লক্ষ্যে যাত্রা শুরু করল এ প্রতিষ্ঠানটি।

এখন থেকে টিকিট ক্রয়, ভিসা প্রসেসিং, হজ-ওমরাহ, হোটেল বুকিং, সাইট সিইং সেবাসমূহ একই ছাদের নিচে পাওয়া যাবে। বৃহস্পতিবার গুলশানে পুলিশ প্লাজা কনকর্ডে আনুষ্ঠানিকভাবে পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের লোগো উন্মোচন করে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এর উদ্বোধন ঘোষণা করেন। তিনি বলেন, আমাদের দেশে ভ্রমণপিপাসু মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে।

তাদের সেবা প্রদানের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের সংখ্যা খুবই কম। সে ক্ষেত্রে পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস অ্যান্ড ট্রাভেলস উন্নত সেবা প্রদানের মাধ্যমে আস্থা অর্জনে সক্ষম হবে। উদ্বোধন শেষে আইজিপি পুলিশ প্লাজা কনকর্ড শপিং মলের বাৎসরিক র‌্যাফেল ড্রয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

মাদক বিক্রি ও সেবনের দায়ে গ্রেফতার ৫৬ : রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেফতারকৃতরা মাদক বিক্রি ও সেবনের সঙ্গে জড়িত।

ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২১ হাজার ৪৩২ পিস ইয়াবা ট্যাবলেট, ৯১১.৫ গ্রাম ও ৫৫ পুরিয়া হেরোইন, ৭২০ গ্রাম গাঁজা এবং ২৮৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩৮টি মামলা করা হয়েছে।