পুলিশি বাঁধায় সিংড়ায় বিএনপির কালো পতাকা মিছিল

সিংড়া প্রতিনিধি:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমান সহ নেতৃবৃন্দের বিরুদ্ধে রায় এর প্রতিবাদে কালো পতাকা মিছিল ও পথসভা করেছে নাটোরের সিংড়া থানা ও পৌর বিএনপি।

রোববার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরের সিংড়া পৌর বিএনপির কার্যালয় থেকে উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহাদৎ হোসেনের নেতৃত্বে একটি কালো পতাকা মিছিল বের হয়। পরে পুলিশ বাঁধা দিলে কার্যালয়ের সামনে পথ সভা করে।

পথ সভায় বক্তারা বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জেলা বিএনপির সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বিরুদ্ধে সকল মিথ্যা প্রত্যাহারের দাবি জানান।

পথ সভায় সিংড়া থানা বিএনপির সভাপতি সহ-সভাপতি শাহাদৎ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপি নেতা অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, থানা বিএনপির সভাপতি সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, আতিকুর রহমান লিটন, নইমুদ্দিন মুন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ফটিক, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, যুবদলের সভাপতি তায়েজুল ইসলাম, পৌর কাউন্সিলর মহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক হারুর অর রশিদ, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন খান, রফিকুল ইসলাম বুলেট, শহর ছাত্রদলের সভাপতি আতাউল গনি পলাশ, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ প্রমূখ।

স/অ