রবিবার , ১০ ডিসেম্বর ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুরুষের উপর ডাইনির হামলা, সন্দেহের বশেই মর্মান্তিক ঘটনা

Paris
ডিসেম্বর ১০, ২০১৭ ৮:৫৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ডাইনি ভর করেছে এই সন্দেহে নিজের দাদাকে পিটিয়ে মেরে ফেলল ভাইয়েরা। মৃতের স্ত্রী কোনও রকমে সেখান থেকে পালিয়ে প্রাণ বাঁচায়।

পূর্ব বর্ধমানের গুসকরা পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের ধাড়াপাড়া এলাকায় এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ মৃতের দুই ভাইকে আটক করে নিয়ে গেছে। অন্যান্য ভাইয়েরা পলাতক।

পুলিশ জানিয়েছে মৃতের নাম শিবু মুর্মু।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে শিবু যখন তাঁর বাড়ির সামনে বসে নিজের মনে বকবক করছিল সেই সময় শিবুর নিজের দুই ভাই ও মামাতো ভাইয়েরা বলতে শুরু করে যে শিবুর উপরে ডাইনি ভর করেছে।

এর আগেও তারা শিবুর স্ত্রীকে ডাইনি বলে চিহ্নিত করে মারধর করার চেষ্টা করেছিল। এ দিকে গতকাল রাতে শেফালি শিবুর ভাইদের জানায় যে শিবু মানসিক ভারসাম্য হীন বলেই আপন মনে বকছে।

কিন্তু শিবুর দুই ভাই কথা না শুনে অন্যান্য মামতো ভাই ও তাদের বউদের ডেকে এনে শিবু ও শেফালিকে বাঁশ, কাঠ দিয়ে মাটিতে ফেলে পেটাতে শুরু করে।

শেফালি সেখান থেকে পালিয়ে প্রাণ বাঁচায়। এর পরেই তারা শিবুকে পিটিয়ে মেরে ফেলে। গভীর রাতে গুসকরা ফাঁড়ির পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ শিবুর দুই ভাই সুফল ও হোপনাকে আটক করেছে। অন্যান্য ভাই ও তাদের বউয়েরা পালিয়ে গিয়েছে। এবেলা

সর্বশেষ - আন্তর্জাতিক