পুরস্কার নিতে এসে লাল গাউনে উষ্ণতা ছড়ালেন নুসরাত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত এখন লোকসভার সাংসদ। নির্বাচনের পর বিয়েটাও সেরে ফেলেছেন তিনি। নিখিল জৈনর সঙ্গে বেশ কাটছে তার সংসার জীবন। সংসদ ও সংসার সামলে ‘অসুর’ সিনেমা দিয়ে অভিয়নেও ফিরেছেন এই নায়িকা।

ছবিটি নির্মাণ করছেন পাভেল। এখানে নুসরাতের বিপরীতে অভিনয় করেছেন দুই নায়ক জিত ও আবির চ্যাটার্জি। সিনেমায় জিৎ নাকি আবির, কার প্রেমে মজেছেন নুসরাত। বেশে কিছুদিন থেকে এ ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘অসুর’।

বিয়ের পর নতুন ছবিতে ফিরে ভীষণ খুশি নুসরাত। এর মধ্যে যোগ হলো আরও এক আনন্দের খবর। ‘ইউথ আইকন অ্যাওয়ার্ড’ জিতেছেন তিনি। সম্প্রতি ২৮তম কালাকার অ্যাওয়ার্ডের আয়োজনে তাকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। অনুষ্ঠানে লাল রঙের গাউন পরে হাজির হয়ে সবাইকে চমকে দেন নায়িকা।

নিজেই ইনস্টাগ্রামে লাল গাউন পরা ছবি পোস্ট করেছেন। তার এসব আবেদনময়ী ছবিতে বইছে লাইক কমেন্টের ঝড়। নতুন সাজে প্রিয় নায়িকাকে পেয়ে বেশ উচ্ছ্বসিত ভক্তরা।

এদিকে অভিনয়ের পাশাপাশি বর্তমানে নিজের লোকসভা কেন্দ্র বসিরহাট নিয়েও ব্যস্ত নুসরাত জাহান। এছাড়া সম্প্রতি টিএমএম ম্যাগাজিনের ফটোশুটেও অংশ নিয়েছেন। যেখানে স্বামী নিখিল জৈনকে নিয়ে ফটোশুটে পাওয়া যায় তাকে। সম্প্রতি নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলেও প্রথম সারিতে দেখা যায় নুসরাত জাহানকে।