বৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়া পৌরসভার একটি রাস্তাও কাঁচা থাকবে না: মেয়র রবি

Paris
ডিসেম্বর ১৪, ২০১৭ ৩:৪৬ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:

পুঠিয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি বলেছেন, পুঠিয়া পৌরসভার একটি রাস্তাও কাঁচা থাকবে না। পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের সকল কাঁচা রাস্তা পাকাকরণ করা হবে। যেসকল পাকা রাস্তায় ত্রুটি রয়েছে খুব শিঘ্রই সেগুলোও সংস্কার করা হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে ১৯ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কৃষ্ণপুর গ্রামে ৮০০ মিটার রাস্তার সংস্কার কাজের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আ’লীগ সরকার উন্নয়নের সরকার বর্তমানে দেশ উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবে বাংলাদেশ এগিয়ে যাবে। তাই আগামী জাতীয় নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তিনি।

পৌরসভার আয়োজনে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন ও আলোচনা সভায় কৃষ্ণপুর ওয়ার্ড আ’লীগের সভাপতি রেফাতুল্লাহ মন্ডলের সভাপতিত্বে ও পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেনের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, পৌরসভার সহকারী প্রকৌশলি সহিদুল ইসলাম, প্যানেল মেয়র কামাল হোসেন, ওয়ার্ড কাউন্সিলর চঞ্চল কুমার, হারুন উর রশিদ, আবদুস সত্তার, মকলেছুর রহমান, শাহজালাল, রবেদাসহ সকল কাউন্সিলর পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী ওয়ার্ড আ’লীগ’ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে স্থানীয়দের সঙ্গে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে উন্মুক্ত আলোচনা করেন মেয়র রবিউল ইসলাম রবি। এ সময় সংশ্লিষ্ট এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে দ্রুত সমাধান করার আশ্বাস দেন মেয়র রবি।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর