পুঠিয়া-দুর্গাপুরের ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ দারার

প্রেস বিজ্ঞপ্তি
রাজশাহী জেলার পুঠিয়া ও দুর্গাপুর উপজেলায় করোনা ভাইরাসের কারণে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার ব্যক্তিগত তহবিল থেকে এসব বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার পুঠিয়া পৌরসভার সামনে উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের অসহায় দুস্থদের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। আগামীকাল শুক্রবার দুর্গাপুর উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভাতে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বানেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এড. আব্দুস সামাদ মোল্লা, পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি, পুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েলসহ প্রমুখ।

এ ব্যাপারে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা বলেন, আমার নিজস্ব তহবিল থেকে পুঠিয়া ও দুর্গাপুর উপজেলায় ৩ হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা আওয়ামী লীগ। ইতোমধ্যে আমাদের আস্থার স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারিভাবে ত্রাণ বিতরণের পাশাপাশি রাজশাহী জেলা আওয়ামী লীগের আওতাধীন বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠন সহ ভাতৃপ্রতিম সংগঠনের ব্যানারে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

বিশেষ করে রাজশাহী জেলার আওয়ামী লীগের সংসদ সদস্যবৃন্দ অসহায় মেহনতী মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ। এই ভাইরাসের প্রভাব যতদিন থাকবে ততদিন রাজশাহী জেলা আওয়ামী লীগ অসহায় মেহনতী মানুষের পাশে থাকবে।

তিনি আরো বলেন, রাজশাহী জেলায় অনেক বিত্তবান মানুষ রয়েছেন তারা এ অসহায় নাগরিকদের পাশে দাড়ানোর আহবান জানান তিনি। আপনি আপনার অসহায় প্রতিবেশির পাশে খেয়াল রাখলে জেলার কেউ কষ্টে দিনযাপন করবে না বলে তিনি এই আশা করেন।

স/অ