পুঠিয়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ, দুলাভাইকে গণধোলাই

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ার বেলপুকুরে ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দুলাভাইকে আটক করে গণধোলাই দিয়েছে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। ধর্ষক শিশুটির বড় বোনের স্বামী লালচাঁদ মিয়া। সোমবার (০২ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিড়া গ্রামের একটি আখ ক্ষেতে এঘটনা ঘটে।

এ ব্যাপারে লালচাঁদ মিয়ার (৪০) বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে এবং পাষবিক নির্যাতনের স্বীকার ৭ বছরের শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

আটককৃত লালচাঁদ মিয়া (৪০) উপজেলার বানেশ্বর ইউনিয়নের পশ্চিম নামাজগ্রাম এলাকার বাসিন্দা। পাষবিক নির্যাতনের স্বীকার শিশুটি উপজেলার বেলপুকুর ইউনিয়নের জৈনক ব্যক্তির মেয়ে। লালচাঁদ মেয়েটির সম্পর্কে দুলাভাই হোন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপির বেলপুকুর থানার অফিসার ইনচার্জ ওসি গোলাম মোস্তফা।

স্থানীয় অধিবাসি ও থানা সূত্রে জানা গেছে, লালচাঁদ সোমবার বিকেলে ভুক্তভোগী শিশুটিকে ফুসলিয়ে তার স্বশুর বাড়ির পাশের একটি আখ ক্ষেতে নিয়ে গিয়ে তাকে ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

এসময় মেয়েটির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে লালচাঁদ মিয়াকে আটক করে গণধোলাই দেয়। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে এবং নির্যাতনের স্বীকার শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস(ওসিসি) সেন্টারে ভর্তি করা হয়েছে।

জানতে চাইলে আরএমপি বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, আটককৃতর বিরুদ্ধে মেয়েটির মা বাদি হয়ে ধর্ষন আইনে মামলা দায়ের করেছেন সেই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

স/আর