পুঠিয়ায় ৩৯ কেজি গাঁজাসহ দুই ব্যবসায়ী গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলায় প্রায় ১ মন গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃৃহস্পতিবার (১৬ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার পৌর এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গাঁজাগুলো নাটোর জেলা থেকে পিকআপ যোগে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিয়ে যাওয়া হচ্ছিলো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে রাশেদ মিয়াজী (২৪) ও বি-বাড়িয়া জেলার কসবা থানার বিশরাবাড়ি গ্রামের শাহিদ মিয়ার ছেলে শাহজাহান মিয়া (২২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বৃৃহস্পতিবার (১৬ জুলাই) রাত সাড়ে ০৯ টায় পুঠিয়া থানাধীন কাঠালবাড়ীয়া এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে অপারেশন পরিচালনা করে মাদক ব্যবসায়ী রাশেদ মিয়াজী (২৪) ও শাহজাহান মিয়া (২২) কে আটক করে। এ সময় তাদের কাছে থাকা পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় রাখা ৩৯ কেজি গাঁজা, নগদ ৯০০০ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে পিকআপ ভ্যানসহ তাদের গ্রেফতার করা হয়। গাঁজাগুলি নাটোর জেলা হতে সংগ্রহ করে রাজশাহীর জেলার গোদাগাড়ীতে বিক্রয় করার উদ্দেশ্যে পিকআপ যোগে নিয়ে যাওয়া হচ্ছিলো। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের থানায় হস্ততান্তর করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের শুক্রবার (১৭ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

স/অ