বুধবার , ৯ আগস্ট ২০১৭ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

নিউজ ডেস্ক
আগস্ট ৯, ২০১৭ ১১:০৪ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হাসুয়ার আঘাতে কলেজ ছাত্র মিঠুন আলী নিহতের ঘটনায় এজাহারভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০ টায় উপজেলার ভালুকগাছি দাসমাড়ি বাজারের পাস থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত পলাতক আসামী হলেন, উপজেলার ভালুকগাছী ইউনিয়নের পশ্চিম ফুলবাড়ি গ্রামের মনির হোসেনের ছেলে শহিদ (৪০)। সে কলেজ ছাত্র মিঠুন হত্যা মামলার এজাহারভুক্ত ৯ নম্বর আসামী।

জানা যায়, গত ১৭ জুলাই সোমবার বিকেলে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ওমর হাজির ছেলে শাহজাহান আলীসহ তাদের পক্ষের কয়েকজন জালাল উদ্দীনের ছেলে দুলাল আলী ও তার ছোট ভাই কলেজ ছাত্র মিঠুন আলী ও তাদের চাচা জিল্লুর রহমানকে হাসুয়া দিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করে।

পরে তাদের গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিঠুন আলী মারা যায়। এবং তার ভাইকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। নিহত মিঠুন নাটোর এনএস কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রইচ উদ্দীন সিল্কসিটি নিউজকে জানান, ঘটনার পর জালাল উদ্দিন বাদী হয়ে শাহজাহান আলীকে প্রধান আসামী করে ১৫ জনের নামে থানায় মামলা দায়ের করেন। সেই মামলার এজাহারভুক্ত আসামী শহিদ। ঘটনার পর থেকে সে আত্মগোপনে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে দাসমাড়ি বাজারের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

এ ঘটনায় ঘাতক শাহজাহানসহ জরিতদের ফাঁসির দাবী করে এলাকাবাসী পোষ্টার সাটিয়ে প্রতিবাদ জানিয়েছে।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর