পুঠিয়ায় সড়ক দূর্ঘটনায় বুদ্ধিপ্রতিবন্ধি বৃদ্ধ নিহত

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় সড়ক দূর্ঘটনায় এক বুদ্ধিপ্রতিবন্ধি বৃদ্ধ নিহত হয়েছে। শুক্রবার ভোর রাতের দিকেই পুঠিয়া উপজেলার ধোপাপাড়া রাইস মিল সংলগ্ন স্থানে এ দূর্ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারনা করছে।

 

নিহত ব্যাক্তি হলেন, চারঘাট উপজেলার কালাবিপাড়া গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে বুদ্ধি প্রতিবন্ধী মোজাহার আলী (৫০)।

 

থানা সুত্রে জানা যায়, শুক্রবার সকালে ধোপাপাড়া রাইস মিল সংলগ্ন স্থানে দূর্ঘটনায় নিহত ব্যাক্তির লাশ পড়ে আছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে থানায় আনা হয় এবং লাশটির পরিবারের কাছে খবর দেওয়া হয়েছে। লাশটি দেখে ধারনা করা হচ্ছে অজ্ঞাত কোন ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

নিহত মোজাহার আলীর ছেলে মানিক জানান, নিহত বুদ্ধিপ্রতিবন্ধি মোজাহার আলী দীর্ঘদিন যাবত ধরে অসুস্থ গতকাল বৃহস্পতিবার রাতে হটাৎ তার বাবা চারঘাট কালাবিপাড়া তার নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় পড়ে অনেক খোঁজাখুজির পড়েও না পেয়ে সকালে তার বাবার মৃত্যুর খবর পায়।

 

এব্যাপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া জানান, অজ্ঞাত কোন যানবাহনের ধাক্কায় ভোররাতের দিকেই দূর্ঘটনাটি ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। তার পরিবারের কাছে খবর দেওয়া হয়েছে তারা আসলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।