পুঠিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১২ দিনের নবজাতক চুরি

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় দিনে দুপুরে ১২ দিনের এক নবজাতক চুরির অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার দুপুর আড়াইটার দিকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকে এ ঘটনা ঘটে।

এ ব্যপারে আজ সোমবার দুপুরে ওই নবজাতক শিশুটির মা শাহানাজ বেগম বাদী হয়ে পুঠিয়া থানায় মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া।

মামলার বাদী ও নবজাতকের মা শাহানাজ বেগম (২৮) উপজেলার ভালুকগাছি ইউনিয়নের পাঁচআনি পাড়া গ্রামের ওবাইদুর ইসলামের স্ত্রী। তার আরেকও একটি কন্যা সন্তান রয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গতকাল রবিবার সকাল ১০ টার দিকে শাহানাজ বেগম তার ১২ দিন বয়সের নবজাতক কন্যা শিশুকে ডাক্তার দেখাতে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে ভ্যান যোগে রওনা হয়। দুপুর আড়াইটার দিকে নাহানাজ বেগম স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকে এলে হটাৎ দূর্ঘটনার স্বীকার হয়ে নবজাতকসহ তিনি মাটিতে পড়ে যায়। পরে বানেশ্বর দিক থেকে একটি মটর সাইকেল যোগে অজ্ঞাত একটি যুবক ও এক মহিলা মোটরসাইকেল থেকে নেমে বাচ্চাটির চিকিৎসা করাতে হবে কোলে নিয়ে হাসপাতালের দিকে যায়। তারপর হাসপাতালে খুঁজাখুজি করে নবজাতকসহ তাদের কোন হদিস না পেয়ে মাইকিং করে। না পেয়ে পরে আজ দুপুরে থানায় মামলা দায়ের করেন।

এ ব্যপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে হাসপাতালে খবর নেয়া হয়েছে এছাড়াও রাজশাহী ও নাটোর হাসপাতালে খবর নেয়া হয়েছে। কোথাও নবজাতকটির হদিশ পাওয়া যায়নি।

স/বি