মঙ্গলবার , ১০ এপ্রিল ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: আহত ১৭

Paris
এপ্রিল ১০, ২০১৮ ১০:৫৮ পূর্বাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে এতে যাত্রীবাহী বাস ও ট্রাকে হেলপার সহ অন্তত ১৭ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার তারাপুুর বাজার নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ট্রাকের হেলপার রাহেন (২২) এর অবস্থা আশঙ্কাজন হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাঁকীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে তাৎক্ষনাত ভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী বাস সায়েম পরিবহন তারাপুর বাজার নামক স্থানে এলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে একই সঙ্গে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়া হলে দমকল বাহিনীর সদস্যরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এতে ট্রাকের হেলপারসহ যাত্রীবাহী বাসের অন্তত ১৭ জন যাত্রী আহত হয়েছে।

তাদের মধ্যে ট্রাকের হেলপার রাহেনের অবস্থা গুরুতর। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাঁকীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে হাইওয়ে পুলিশকে খবর দেয়া হলেও অজ্ঞাত কারনে ঘটনার প্রায় আধা ঘন্টা পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

এ ব্যাপারে জানতে পবা-শিবপুর ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেনি।

 

 

s/a

সর্বশেষ - রাজশাহীর খবর