পুঠিয়ায় যাত্রীবাহি বাসে তল্লাসি, ফেন্সিডিলসহ আটক ৩

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় পৃথক অভিযানে যাত্রীবাহি বাস তল্লাসি করে ৪৭ বোতল ফেন্সিডিলসহ তিন জনকে আটক করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল ১০ টায় ও বেলা ১২টায় বানেশ্বর কলা হাটা নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পুঠিয়া শাখা।

 

আটককৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার সলংগা উপজেলার মৃত আবদুর রশিদের ছেলে নাসির উদ্দিন (৪০) ও জেলার একই উপজেলার মৃত গোলজার হাসানের ছেলে সুলতান মাহমুদ (৪১) এবং রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর জামিড়া গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে হৃদয় (২০)।

 

পুঠিয়া থানা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০ টায় ও বেলা ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে বানেশ্বর কলা হাটা নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে পৃথক দুটি অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পুঠিয়া শাখা। এসময় রাজশাহী থেকে কুষ্টিয়া গামী এ্যনি ট্রাভেলস (রাজ মেট্রো-জ ১১-০০৩২) যাত্রীবাহি বাস তল্লাসি করে ২৫ বোতল ফেন্সিডিল সহ হৃদকে আটক করা হয়। এবং বেলা ১২ টার দিকে একই স্থানে রাজশাহী থেকে ঢাকা গামী যাত্রীবাহি দেশ ট্রাভেলস (ঢাকা মেট্রো ব-১৪-৮৯৭৭) বাসে তল্লাসি করে ২২ বোতল ফেন্সিডিল সহ দুই জনকে আটক করা হয়। পরে তাদের পুঠিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

 

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

স/অ