পুঠিয়ায় বীর মুক্তিযোদ্ধা নাসির মোল্লাকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

পুঠিয়া প্রতিনিধি :
রাজশাহীর পুঠিয়ায় বীর মুক্তিযোদ্ধা নাসির মোল্লা নাচ্চু শুক্রবার বেলা  ১১ টায় তার নিজ বাস ভবনে মৃত্যু বরন করেছেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাহে রাজিউন) মরহুম মুক্তিযোদ্ধা নাসির মোল্লা নাচ্চু পুঠিয়া উপজেলার পৌর এলাকার ঝলমলিয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৩০ সালের ৫ মার্চ জন্মগ্রহন করেন। 
 
জানা যায়, তার পিতার নাম মৃত ছহির উদ্দিন মোল্লা এবং মা মৃত কাগো বেগম। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৯৭ বছর। মৃত্যুর আগে বয়সের ভারে তিনি দীর্ষদিন বিছানাগত হয়ে ছিলেন। মৃত্যু সময় তিনি তার ১ ছেলে ৫ মেয়ে এবং নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 
 
তার মৃত্যুতে পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। বীর মুক্তিযোদ্ধা নাসির মোল্লা নাচ্চুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পুঠিয়া দূর্গাপুরের সংসদ সদস্য আবদুল ওয়াদুদ দারা,  উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা, পৌর মেয়র রবিউল ইসলামসহ মুক্তিযোদ্ধারা। 
 
শুক্রবার বিকেল সাড়ে ৫ টায় ঝলমলিয়া গ্রামে মুক্তিযোদ্ধা নাসির মোল্লা নাচ্চুর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে বাংলাদেশ পুলিশের আয়োজনে তাকে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তাকে তার পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।
স/শ