পুঠিয়ায় বিষপানে ৯০ বছরের বৃদ্ধার মৃত্যু 

পুঠিয়া প্রতিনিধি ঃ
রাজশাহীর পুঠিয়ায় বিষপান করে ৯০ বছরের এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। রোববার বিকেল ৪ টায় উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামে ওই বৃদ্ধা নারীর শয়ন কক্ষে তার লাশ পরে থাকতে দেখে পরিবারের সদস্যরা পুলিশে খবর দিয়েছে।
মৃত নারী হলেন, উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের স্ত্রী সেরজান বেওয়া (৯০) তার শয়ন কক্ষে বিষের বোতল পরে ছিলো এবং মৃত সেরজান বেওয়া দীর্ঘদিন থেকে শারিরীক ও মানসিক ভাবে অসুস্থ্য ছিলো। বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ।
এব্যপারে মৃত নারীর নাতি নয়ন আলী বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে। মামলা সুত্রে জানা গেছে, রোববার বিকেল ৪ টার দিকে মৃত সেরজান বেওয়ার সাড়া শব্দ না পেয়ে পরিবারের সদস্যরা শয়ন কক্ষে গিয়ে মৃত অবস্থায় সেরজান বেওয়ার লাশ পরে থাকতে দেখে। লাশের পাশে একটি বিষের বোতল পরে থাকতে দেখে তারা ধারনা করে বিষপান করেই তিনি আত্মহত্যা করেছে। এছাড়াও সেরজান বেওয়া দীর্ঘদিন থেকেই শারিরীক ও মানষিকভাবে অসুস্থ্য থাকায় বিভিন্ন সময় উল্টাপাল্টা কাজ করতেন। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মৃতের লাশটি উদ্ধার থানায় নিয়ে এসেছে।
থানার ওসি সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বিষপান করে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া কিছুই বলা যাচ্ছে না। লাশের ময়নাতদন্তের জন্য আগামীকাল সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এব্যপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
স/অ